|

ময়মনসিংহে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত-৬

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ:  ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দার কাকনি নামকস্থানে আজ শুক্রবার বিকালে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে ও সিএনজির চালকসহ ৬জন নিহত হয়েছে।

 

ময়মনসিংহের তারাকান্দা থানার ওসি মাজহারুল হক জানান, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চালক বেপরোয়া গতিতে চালিয়ে আসচ্ছিল। পরে তা নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে কাকনি নামক স্থানে আজ শুক্রবার বিকাল ৩টার দিকে মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমরে-মুচরে গেলে বাবা-ছেলেসহ ঘটনাস্থলে ৫জন নিহত হয়।

 

দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে। গুরুত্বর আহত একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

নিহত ছয়জনের পরিচয় পাওয়া গেছে এরা হলো হালুয়াঘাট উপজেলার বাইট শিমুল গ্রামের আইয়ুব আলী (৫৫)তার ছেলে আব্দুল করিম (৩৫),একই গ্রামের সিএনজির চালক সোনা মিয়া,নাজিম উদ্দিন,ছলিম ও মাজহারুল হক । পুলিশ জানায় হতাহতরা সকলেই সিএনজির যাত্রী।

নিহত ৫জন যাত্রী ময়মনসিংহ শহরে রাজ মিস্ত্রীর কাজ শেষে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে দূর্ঘটনার কবলে পড়ে, পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালককে গ্রেফতার করতে পারেনি, পুলিশ নিহতদের লাশের সুরতহাল শেষে আত্মীয় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে।

সর্বশেষ আপডেটঃ ৮:০৯ অপরাহ্ণ | মে ১১, ২০১৮