|

সাত পাঁক নিলেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী

লোক লোকান্তরঃ  সোনম কাপুর – আনন্দ আহুজার বিয়ের অনুষ্ঠানের আমেজ শেষ না হতেই বলিউড পাড়ায় নতুন করে সানাই বেজে উঠলো। গাঁটছড়া বাঁধলেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী।

 

কিছুদিন আগে বান্দ্রার একটি রেস্তোরাঁ থেকে তাঁকে বেরোতে দেখা গেল, এক অভিনেতার সঙ্গে। তিনি আর কেউ নন, অঙ্গদ বেদী। অঙ্গদ আবার প্রচণ্ড ভদ্রলোকের মতো গাড়ির দরজা খুলে দেন নেহার জন্য। কেমিস্ট্রি দেখে কিন্তু দিব্যি মনে হচ্ছিল, ভাল কিছুই চলছে। অতঃপর প্রেমের কাহিনী শেষে বিয়েও সেরে ফেললেন এই জুটি।

 

নব-বিবাহিত এই দম্পতি টুইট বার্তায় তাদের বিয়ের খবর জানিয়েছেন। সেখানে তারা বিয়ের ছবি শেয়ার করেছেন। দিল্লিতে শিখ রীতিতে তাদের বিয়ে হয়েছে।

 

বিয়েতে নেহা পরেছিলেন হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে মিলিয়ে পরেছিলেন সোনার গহনা। আর অঙ্গদ পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি। নেহার সঙ্গে মিলিয়ে পরেছিলেন গোলাপি রঙের পাগড়ি।

 

নিজেদের ভেরিফায়েড ট্যুইটার হ্যান্ডেলে বিয়ের বিষয়টি ছবিসহ নিশ্চিত করেন দুজনই। সেই সাথে তাঁদের ভালো বন্ধু করণ জোহরও বিষয়টি এবং দারুণ একটি ছবি নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রকাশ করেন

 

তবে অবাক করার বিষয়টি হলো, তাঁরা কোনো একটি প্রক্রিয়ায় তাঁদের এই বিয়ের বিষয়টি পাপারাজ্জিদের নজর এড়িয়ে গেছেন। আর এর কারণ হিসেবে অনেকে বলছেন, সোনম ও আনন্দ আহুজার বিয়ের ডামাডোল।

 

নেহা লিখেছেন, জীবনের সেরা সিদ্ধান্ত । আজ আমার প্রিয় বন্ধুকে বিয়ে করলাম । হ্যালো, হাজব্যান্ড অঙ্গদ বেদি। অন্যদিকে অঙ্গদ লেখেন, প্রিয় বন্ধু এখন আমার স্ত্রী । হ্যালো, মিসেস বেদী ।

 

৩৫ বছর বয়সী অঙ্গদের সঙ্গে নেহার দীর্ঘদিনের পরিচয়। ‘পিংক’, ‘আগলি’র মতো ছবিতে দেখা গেছে অঙ্গদকে। শেষ তিনি হাজির হয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায়।

 

অঙ্গদ সাবেক ইন্ডিয়ান ক্রিকেটার বিশান সিং বেদীর ছেলে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অঙ্গদকে উপস্থাপনা করতেও দেখা গেছে। নেহা ও অঙ্গদকে শুভেচ্ছা জানিয়ে বলিউডের অভিনেতা, অভিনেত্রী, চলচ্চিত্র পরিচালক, প্রযোজকসহ অনেকেই টুইট করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৪:২৮ অপরাহ্ণ | মে ১১, ২০১৮