|

হতাশ হয়ে যা বললেন শাহরুখ

লোক লোকান্তরঃ  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বুধবারের ম্যাচে কলকাতাকে ১০২ রানের বিশাল ব্যবধানে হারাল মুম্বাই ইন্ডয়ান্স। মুম্বাইয়ের ২১০ রানের পাহাড় সমান টার্গেটের সামনে সামান্য লড়াইও করতে পারেনি কেকেআর।

 

আর দলের এমন করুণ অবস্থা দেখে হতাশ। ম্যাচ শেষ হওয়ার আগেই ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিজের হতাশা কথা টুইটারে জানালেন এই বলিউড তারকা।

 

কলকাতার বিরুদ্ধে ১০২ রানের এই জয়টি আইপিএল ইতিহাসে রানের ব্যবধানে দ্বিতীয় সবচেয়ে বড় জয়। এমন জয়ে এই আসরে কাল প্রথমবারের মত টেবিলের চার নম্বরে উঠে আসলো মুম্বাই ইন্ডিয়ান্স। আর সেই সাথে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে চলে গেল কলকাতা।

 

নাইটদের প্রথম ম্যাচে মাঠে এসেছিলেন বলিউড বাদশা শাহরুখ খাঁন। সেই ম্যাচে দলের জয় নিয়ে হাসি মুখে ফিরলেও গতকাল তা আর সম্ভব হয়নি। দলের এমন অবস্থা দেখে খেলা শেষ হওয়ার আগেই তিনি মাঠ ত্যাগ করলেন।

 

এর পরেই টুইটারে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে টুইট করলেন তিনি। টুইটে তিনি বলেন ,‘খেলার মাঠে একটা লড়াই করার মানসিকতা কাজ করে। জয়-পরাজয়টা সেখানে বড় বিষয় নয়। তবে আজ সেই লড়াইয়ের অভাবটাই আমার দলে দেখলাম। সকল ভক্তদের কাছে আমি ক্ষমাপ্রার্থী’।

সর্বশেষ আপডেটঃ ১:২২ অপরাহ্ণ | মে ১০, ২০১৮