|

ময়মনসিংহ জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমান, ট্রাফিক বিভাগে কাদের খান

স্টাফ রিপোর্টারঃ  কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মুশফিকুর রহমান জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন।

 

বুধবার ময়মনসিংহ পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় তাকে পুরস্কৃত ও সম্মাননা সনদ প্রদান করা হয়। পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম তাকে এ সম্মাননা সনদ প্রদান করেন।

 

পুলিশ সুত্রে জানা গেছে, এপ্রিল মাসে,কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মুশফিকুর রহমান ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধারসহ গুরুত্বপূর্ণ চরপাড়া এলাকায় গনধর্ষণ মামলায় অল্প সময়ে মামলার প্রদান দুই আসামীকে গ্রেফতার করেন।

 

এ সময়ে গ্রেফতারকৃত উল্লেখিত দুই আসামী আদালতে ধর্ষণের দায় স্বিকার করেছেন। পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমান দায়িত্ব পালনে মনোযোগী এবং যথাযথ পদক্ষেপ নেয়ায় তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

 

ট্রাফিক পুলিশ পরিদর্শক কাদের খানকে কৃতিত্বের জন্য পুরস্কার ও সনদ প্রদান

 

ময়মনসিংহ ট্রাফিক বিভাগের পরিদর্শক (প্রশাসন) মোঃ আব্দুল কাদের খানকে তার কৃতিত্ব ও সাফল্যের জন্য পুরস্কৃত এবং সম্মাননা প্রদান করা হয়েছে।

 

বুধবার ময়মনসিংহ পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় তাকে পুরস্কৃত ও সম্মাননা সনদ প্রদান করা হয়। পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম তাকে এ সম্মাননা সনদ প্রদান করেন।

 

গত পহেলা বৈশাখ পালনকালে যানজট নিরসনে ময়মনসিংহ ট্রাফিক বিভাগ দায়িত্ব পালনে কঠোর পরিশ্রম এবং জনসাধারণের মন কেড়ে নেয়ার মত কঠিন সিদ্ধান্ত গ্রহণ করে। এতে ট্রাফিক ব্যবস্থা নিয়ে ময়মনসিংহবাসী সন্তোষ প্রকাশ করে।

 

এছাড়া ময়মনসিংহে বর্তমানে ট্রাফিব ব্যবস্থা আগের চেয়ে উন্নত এবং যানজট নিরসনে নানা উদ্দোগসহ যথাযথ পদক্ষেপ নেয়ায় তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

 

পুরস্কৃত ও সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার, শাহরিয়ার মোঃ মিয়াজী, এসএ নেওয়াজী, জয়িতা শিল্পী, আল আমিনসহ বিভিন্ন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সহাকারী পুলিশ সুপার, কোতোয়ালী মডেল থানাসহ বিভিন্ন থানার ওসি, ফাঁড়ি পুলিশের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৬ অপরাহ্ণ | মে ০৯, ২০১৮