|

ময়মনসিংহে মাদরাসার ছাত্রীকে অপহরন করে ধর্ষনের অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ জেলার গফরগাও উপজেলার পাগলা থানার বারইহাটি আঙ্গারী হুরমুজ উল্লাহ ফকির মাদরাসার ছাত্রীকে অপহরন করে ধর্ষনের অভিযোগ করা হয়েছে। ঐ ঘটনায় ছাত্রীর মা থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগে ঐ ছাত্রীর মা জানান, তার মেয়ে বারইহাটি আঙ্গারী হুরমুজ উল্লাহ ফাজিল মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্রী। গত ২ বছর যাবৎ একই এলাকার নবী হোসেনের ছেলে নুর মোহাম্মদ নাঈম মাদরাসায় আসা যাওয়ার পথে তার মেয়েকে উত্যক্তসহ নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল।

 

রাজি না হওয়ায় প্রতিনিয়ত আমার মেয়েকে নানাভাবে হুমকি দমকি প্রদান করে আসছিল। গত ৪ এপ্রিল সকালে সে মাদরাসায় যাওয়ার পথে তার পথরোধ করে অস্রের ভয় দেখিয়ে অপহরন করে সিএনজিযোগে নিয়ে পালিয়ে যায়।

 

পরে অপহরনকারী নাঈম তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষন করে। পরবর্তীতে অপহরনকারী দলের সদস্য কাশেম মেম্বারের মাধ্যমে তার মেয়েকে এলাকায় রেখে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে পাগলা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১, তাং ১২/০৩/১৮ইং। মামলায় নাঈম, রিয়াদ ও কাশেম মেম্বারকে আসামী করা হয়েছে।

 

অভিযোগ পেয়ে পুলিশ নাঈমকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে। পরবর্তীতে আসামী নাঈম জামিনে মুক্ত হয়ে মামলার বাদী ঐ ছাত্রীর মা সহ তার মেয়েকে হত্যা করে লাশ গুম করা সহ নানা প্রকার হুমকি দমকি প্রদর্শন করছে। বর্তমানে ঐ ছাত্রীর মা সহ পুরো পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

সর্বশেষ আপডেটঃ ৮:৩৯ অপরাহ্ণ | মে ০৯, ২০১৮