|

অপহরনের ৭দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী খুকি

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ  নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গাভাউতা গ্রাম থেকে অপহরন হওয়া আরিফাত জাহান খুকি (১৪) কে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। অপহরনকারীরা খুকির বাবা মা কে প্রান নাশসহ নানা হুমকি প্রদর্শন করছে প্রতিনিয়ত।

 

এ নিয়ে রোববার সরেজমিনে গিয়ে দেখাগেছে, অপহরনে ৭দিনেও খুকি উদ্ধার না হওয়ায় পরিবারের সদস্যদের মাঝে এক আতংক বিরাজ করছে।

 

খুকির চাচা মোঃ তারা মিয়া বলেন, দীর্ঘদিন ধরে আমাদের গ্রামের বখাটে হিরা মিয়া খুকিকে স্কুলে যাওয়া আসায় উত্যাক্ত করতো। ঘটনার দিন সকাল ৭টার দিকে বাড়ীর সামনে থেকে নানা কথা বলে হিরা মিয়া, হিরা মিয়ার বাবা মোঃ শাজাহান, সোহাগ মিয়া, নজরুল মিয়া, সাবিকুন্নাহার, সহ আরো কয়েকজন মিলে খুকিকে অপহরন করে নিয়ে যায়।

 

এর ২দিন পর মুঠোফোনে এ বিষয়ে কোন বারাবারি করলে আমাদের প্রাননাশ সহ খুকিকে মেরে ফেলার হুমকি প্রদর্শন করে।

 

এ ব্যপারে দুর্গাপুর থানার অভিযোগ সুত্রে জানাগেছে, গাভাউতা গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে আরিফাত জাহান খুকি কে গত ৩০ এপ্রিল সকালে বাড়ির সামনে থেকে অপহরন হয়। সে গুজিরকোনা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী।

 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অবিভাবক বলেন, বখাটে হিরা মিয়ার বিরুদ্ধে স্কুলের ছাত্রীদের উত্যাক্ত করার অনেক অভিযোগ রয়েছে। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

 

অপহরণ বিষয়ে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে আমাদের জোর তৎপরতা রয়েছে। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। অচিরেই অন্যান্যদের গ্রেফতার করতে সক্ষম হবো।

সর্বশেষ আপডেটঃ ৩:২২ অপরাহ্ণ | মে ০৬, ২০১৮