|

আজ মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়্যার’, টিকেটের জন্য দীর্ঘ সারি

লোক লোকান্তরঃ  বিশ্বে সিনেমা প্রেমিকদের কাছে সাড়া জাগানো অ্যাভেঞ্জার্স সিরিজের নতুন সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়্যার’ আজ ২৭ এপ্রিল আন্তজার্তিকভাবে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে কোনো সিনেমায় এত সুপার হিরোকে একসঙ্গে দেখা যায়নি। যার কারণে ছবিটি নিয়ে শুরু থেকেই দর্শকদের মধ্যে ব্যাপক কৌতূহল। সিনেমাটি মার্ভেল কমিকসের সুপার হিরোদের নিয়ে নির্মিত।

 

সারা বিশ্বের সঙ্গে রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সেও আজ মুক্তি পাবে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়্যার’ সিনেমাটি। আর সে জন্য সিনেমাটি দেখার জন্য অগ্রিম টিকেট পাওয়ার জন্য ব্যাপক আগ্রহ দেখা গেছে দর্শকদের মধ্যে।

 

সে লাইন স্টার সিনেপ্লেক্সের আটতলা থেকে রাস্তা পর্যন্ত এসে পৌঁছেছে! এর মধ্যেই সবচেয়ে অল্প সময়ের বেশি দেখা ট্রেলারের রেকর্ড এখন ছবিটির দখলে। প্রকাশের প্রথম দিনে দেখা হয়েছে ২৩ কোটিবার।

 

দর্শকদের ভিড় করা তেমন কিছু ছবিই ২৬ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ তাদের ফেসবুক পেজ থেকে পোস্ট করেছে। যেখানে দেখা গেছে টিকেট পেতে আগ্রহী দর্শকরা দীর্ঘ সারিতে দাঁড়িয়ে রয়েছেন। আর সেটি সিনেপ্লেক্সের গ্রাউন্ড পর্যন্ত এসে ঠেকেছে।

 

সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জানান, ঢাকার দর্শকের কথা বিবেচনায় রেখে প্রতিদিন ছবিটির ১৩টি শো প্রদর্শিত হতে। ইতোমধ্যে শুক্রবার ও শনিবারের সব টিকেট বিক্রি হয়ে গেছে।

 

‘আয়রনম্যান’, ‘ক্যাপ্টেন আমেরিকা’, ‘হাল্ক’, ‘থর’, ‘ডক্টর স্ট্রেঞ্জ’, ‘স্পাইডারম্যান’, ‘ব্যাক উইডো’, ‘উইন্টার সোলজার’, ‘ব্ল্যাক প্যান্থার’, ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি বাহিনী’—সবই রয়েছে এই সিনেমাতে। পৃথিবী রক্ষার মিশনে দেখা যাবে তাদের।

 

ছবিতে বিভিন্ন চরিত্রে দেখা মিলবে জনপ্রিয় তারকা রবার্ট ডাউনি জুনিয়র, টম হল্যান্ড, ক্রিস প্রাট, স্কারলেট জোহানসন, মার্ক রাফালো, ক্রিস ইভান্স, জেরেমি রেনার, এলিজাবেথ ওলসেন, অ্যান্থনি ম্যাকি, পল রুড, জোয়ি স্যালডানা, ডেভ বাউটিস্টা, পম ক্লেমেনটিয়েফম, বেনেডিক্ট কাম্বারব্যাচ, চ্যাডউইক বোসম্যান টম হিডেলস্টনসহ আরও অনেককেই।

 

ছবিটি পরিচালনা করেছেন দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো। এর আগে তারা ‘ক্যাপ্টেন আমেরিকা’ সিরিজের দুটি ছবি পরিচালনা করেন। তারা জানান, ২০০৮ সালে ‘আয়রনম্যান’ ছবির মাধ্যমে যে গল্প শুরু হয়েছিল, ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়্যার’-এ তা সমাপ্ত হবে।

 

অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার গল্প

অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার, একমাত্র সুযোগ যেখানে, একসঙ্গে রুপোলি পর্দায় হাজির মার্ভেলের গোটা দুনিয়া। লক্ষ্য একটাই, থ্যানোসের হাত থেকে বিশ্বকে বাঁচানো। ৬টি ইনফিনিটি স্টোন দখলে নিতে পৃথিবীতে হামলা চালাবে থ্যানোস। আর অসীম শক্তিশালী ভিলেন’কে রুখতে একসঙ্গে লড়তে দেখা যাবে আয়রনম্যান, ক্যাপ্টেন অ্যামেরিকা, থর, হাল্ক, ডক্টর স্ট্রেঞ্জ, ব্ল্যাক উইডো, স্পাইডারম্যান, ব্ল্যাক প্যান্থার এবং গার্ডিয়ান্স অব দ্য গ্যালাক্সি-র মতো সুপারহিরো চরিত্ররা।

 

১০ বছর সময় নিয়ে তৈরি হওয়া অ্যাভেঞ্জার্স সিরিজের ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়্যার’ মানে শেষ পর্বটা কঠিন ছিল মার্ভেলের জন্য। প্রত্যেক সুপারহিরোর নিজস্ব ভক্তসংখ্যা রয়েছে। তাই প্রত্যেককে পৃথক জায়গা দেওয়া জরুরি ছিল।

 

আর যে প্রশ্ন সিনেমা রিলিজের আগে উঠে আসছিল, অ্যাভেঞ্জার্স’রা কি বেঁচে থাকবেন? তার উত্তর…জানতে হলে ছবিটি সিনেমা হলে গিয়ে দেখতে হবে।

 

ছবি: সিনেমা দেখার জন্য অগ্রিম টিকেট কাটতে দর্শকের ভিড়। সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ ৯:৪৭ পূর্বাহ্ণ | এপ্রিল ২৭, ২০১৮