|

সন্ধ্যায় ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী নাবিলার বিয়ে

লোক লোকান্তরঃ  স্কুল জীবনের ভালোবাসার মানুষ জোবাইদুল হককে বিয়ে করছেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

 

বিয়েতে দুই পরিবারের আত্মীয় স্বজন ছাড়াও উপস্থিত থাকবেন শোবিজের অনেক তারকা। এর আগে সোমবার জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় তাদের হলুদ সন্ধ্যা।

 

বহু আগে থেকে দুজনের চেনাজানা থাকলেও বিয়েটা হচ্ছে নাবিলা ও জোবাইদুলের পরিবারদ্বয়ের আলাপ-আলোচনার ভিত্তিতেই। কিছুদিন আগে একটা সাক্ষাৎকারে এমনটা জানিয়েছিলেন অভিনেত্রী নাবিলা নিজেই। বিয়েকে সামনে রেখে অনুভূতি জানাতে গিয়ে নায়িকা বলেন, ‘একটা নতুন পরিবার পাচ্ছি। সেই পরিবার নিয়ে যেন ভালো থাকতে পারি, সবাইকে ভালো রাখতে পারি, সেই চেষ্টাই করব। কেউ সংসার করা শিখে আসে না। একটু একটু করে শেখে। আমারও শেখার চেষ্টা অব্যাহত থাকবে।’

 

এদিকে হানিমুনে কোথায় যাচ্ছেন এমন একটি প্রশ্নের জবাবে নাবিলা বলেন, ‘হানিমুন এখনই না। শুক্রবার জোবাইদুল অফিসের কাজে ম্যানচেস্টার যাবে। আমিও ওর সঙ্গে যাব। এটা হানিমুন না। সেখান থেকে ২ মে দেশে ফিরব। তারপর হানিমুনের পরিকল্পনা।’

 

নাবিলার হবু বর জোবাইদুল পেশায় একজন ব্যাংক কর্মকর্তা। ২০০০ সালেরও আগে মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবে থাকাকালীন জোবাইদুলের সঙ্গে তার পরিচয় হয়। সেখানকার একটি স্কুলে একই সঙ্গে পড়তেন তারা। তখনই একে অপরকে ভালোবেসে ফেলেন নেত্রকোনার ছেলে জোবাইদুল ও চট্টগ্রামের মেয়ে নাবিলা। দীর্ঘ ১৮ বছর পর সেই ভালোবাসায়ই পাচ্ছে পূর্ণতা।

 

এদিকে, এ বছরের লাক্স চ্যানেল-আই সুপারস্টার প্রতিযোগিতায় উপস্থাপিকার দায়িত্ব সামলাচ্ছেন অভিনেত্রী নাবিলা। যেখানে বিচারকের আসনে রয়েছেন নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান রহমান ও ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ। গ্র্যান্ড ফিনালে ছাড়া অনুষ্ঠানটির সবকটি পর্বের শুটিংই শেষ। নিয়মিত প্রচারও হচ্ছে টিভিতে।

সর্বশেষ আপডেটঃ ২:৩৯ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৮