|

ময়মনসিংহে ৯৫০ পিছ ইয়াবাসহ আটক ৩

আনছারুল হক রাসেল, হালুয়াঘাট:  ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ৮৫০ পিছ ইয়াবাসহ দুই যুবক এবং ১০০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে পুলিশ।

 

এরা হলেন বান্দরবন জেলার লামা উপজেলার চিউনি মিজানপাড়া গ্রামের আবুয়াল হোসেন মাষ্টারের পুত্র মোঃ পাবেল খাঁন ও কক্সবাজারের চকরিয়া উপজেলার খয়ারিপাড়া গ্রামের নাছির উদ্দিনের পুত্র নাজিম উদ্দিন ওরফে শুকর আলী, হালুয়াঘাট উপজেলার সন্ধ্যাকুড়া গ্রামের আব্দুল মালেকের পুত্র সোহাগ মিয়া (৩১)।

 

এ ঘটনায় হালুয়াঘাট থানায় তিনজনের নামে মাদক আইনে মামলা হয়েছে বলে নিশ্চিৎ করেছেন হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার। ওসি জানান, ২৩ এপ্রিল সোমবার আটককৃতদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।

 

সুত্রে জানা যায়, রবিবার সকালে ইয়াবা কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদারের নেতৃত্বে এস আই রকিবুজ্জামান তালুকদার ও এ এস আই সাইদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার পৌরশহরের দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ইয়াবা কেনাবেচা করার সময় হাতেনাতে দুই ইয়াবা ব্যবসায়ী এবং সন্ধ্যাকুড়া গ্রামের আব্দুল মালেকের পুত্র সোহাগ মিয়া (৩১) কে শুটকি মহল থেকে আটক করে।

 

এ সময় হালুয়াঘাটের পশ্চিম গোবড়াকুড়া গ্রামের আবুল হোসেনের পুত্র মোহাম্মদ আলী (৩২) ওরফে অনিক নামে একজন পালিয়ে যায় বলে পুলিশ জানান।

 

এই ঘটনায় ওসি জাহাঙ্গীর আলম তালুকদার জানান, তিনজনই পেশাদার ইয়াবা ব্যবসায়ী। তাদের নামে মামলা হয়েছে। পলাতক আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ আপডেটঃ ৯:০৫ পূর্বাহ্ণ | এপ্রিল ২৪, ২০১৮