|

ময়মনসিংহের বন্দুক যুদ্ধে ডাকাত নিহত, প্রচুর অস্ত্র উদ্ধার

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ:  ময়মনসিংহের ফুলপুরে আজ শনিবার ভোর রাতে গোয়েন্দা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত ও দুই পুলিশ সদস্য আহত হয়, পুলিশ ঘটনাস্থল থেকে প্রচুর দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

 

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এস এ নেওয়াজী জানান, ময়মনসিংহ -শেরপুর সড়কের ফুলপুর উপজেলার গোদারিয়া নামক স্থানে একদল ডাকাত এই সড়কে ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এই সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আশিকুর রহমানের নেতৃত্বে একটি টিম উক্ত স্থানে শনিবার গভীর রাতে পৌছে। এমন সময় ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে পুলিশও আত্ম রক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে।

 

এ সময় দুই পক্ষের মাঝে বন্দুক যুদ্ধে অব্দুর রাজ্জাক(৩৫) নামের এক ডাকাত গুলি বিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং গোয়েন্দা পুলিশের সহকারী উপ পরিদর্শক জিন্নত ও কনস্টেবল রাশেদ (দুই) সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে প্রচুর দেশীয় অস্ত্র উদ্ধার উদ্ধার করেছে।

 

পরে পুলিশ গুরুতর আহত অজ্ঞাত ডাকাতকে আজ শনিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আহত দুই পুলিশ সদস্য জেলা পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

বন্দুক যুদ্ধে নিহত আব্দুর রাজ্জাকের বাড়ি বরগুনা জেলার ছোট লবন গোলা গ্রামে সে ঢাকার নবী নগরে থাকে বলে পুলিশ জানিয়েছে। নিহত রাজ্জাক সিএনজি চালক আবু বাক্কার সিদ্দিক হত্যা মামলার আসামী এবং আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ।

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান চলতি বছরের ২১ মার্চ রাতে ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার সাহাপুর নামক স্থানে সড়কে ডাকাতি করার সময় সিএনজি চালক আবু বাক্কার সিদ্দিককে হত্যা করে ডাকাত রাজ্জাক সিএনজি নিয়ে যায়।

 

এ ব্যাপারে ফুলপুর থানায় ৩৯০/৩০২/২০১/৩৪ ধারায় একটি হত্যা মামলা নং-২২(৩)১৮ দায়ের করে, পরে জেলা গোয়েন্দা পুলিশ মামলা তদন্ত করে শাওন নামে একজনকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত শাওন আদালতে ১৬৪ ধারায় সিএনজি চালক আবু বাক্কার সিদ্দিককে হত্যার কথা আদালতে স্বীকারোক্তি মুলক জবান বন্ধি দিয়েছেন, বন্ধুক যুদ্ধে নিহত রাজ্জাক সিএনজি চালক আবু বাক্কার সিদ্দিক হত্যা মামলার আসামী বলে পুলিশ জানিয়েছে।

সর্বশেষ আপডেটঃ ২:২৭ অপরাহ্ণ | এপ্রিল ২১, ২০১৮