|

ময়মনসিংহে “আমি পলাইয়াগেছি, তুমি টেনশন কইরো না”- বলে গৃহবধূ উধাও

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে রাতের আধাঁরে পালিয়ে গেল গৃহবধূ সালমা। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে রঘুনাথপুর গ্রামে। এ ব্যপারে মুক্তাগাছা থানায় গৃহবধুর স্বামী শাহজালাল একটি সাধারণ ডায়েরী করেছে।

 

জানাযায়, রঘুনাথপুর গ্রামের আব্দুল কাইয়ুমের পুত্র শাহজালারের সাথে ৫ মাস পূর্বে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আইয়ুব আলীর কন্যা সাবিনা বেগমের (২০) বিয়ে হয়।

 

শাহজালাল মাওনায় একটি গার্মেন্টসে চাকরী করেন। স্ত্রী সাবিনা বাড়িতে থাকে। স্বামীর অনুপস্থিতিতে সাবিনা তার পূর্বের প্রেমিক ইউসুফের সাথে মোবাইল ফোনে প্রায়ই কথা বলতো। এ বিষটি বাড়ির লোকজন শাহজালালকে জানালে সে সাবিনাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। সাবিনা ঘটনাটি স্বীকার করে সেই সাথে তার পূর্বের প্রেমিক বলে জানায়।

 

বুধবার ভোর রাতে বাড়ির সবার অজান্তে পূর্ব পরিকল্পিত ভাবে প্রেমিক ইউসুফের সাথে পালিয়ে যায়। খবর পেয়ে শাহজালাল তার শ্বশুরসহ আত্মীয়স্বজনদের বিষয়টি অবহিত করে।

 

ঐদিনই বেলা ৯ টার দিকে প্রেমিকের মোবাইল নম্বর থেকে সাবিনা ফোন করে শাহজালালকে জানায়, আমি পালাইয়াগেছি, তুমি টেনশন কইরো না। বিষয়টি নিয়ে শাহজালাল মুক্তাগাছা থানায় একটি সাধারণ ডায়েরী করে। যার নং ৭৩০ তারিখ-১৯/৪/১৮ইং।

 

ছবিঃ প্রতীকী

সর্বশেষ আপডেটঃ ৯:১৬ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০১৮