|

ময়মনসিংহে মাদকাসক্ত ভাইকে গ্রেফতারে পুলিশকে আ’লীগ নেতার ধন্যবাদ

লোক লোকান্তরঃ  ময়মনসিংহের গৌরীপুরের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন। তার আপন ছোট ভাই মোজাম্মেল হক রাসেলকে ইয়াবা ট্যাবলেটসহ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ শম্ভুগঞ্জ এলাকা থেকে বুধবার গ্রেফতার করেছে।

 

ভাইকে গ্রেফতারের পর, তাকে ছাড়িয়ে আনতে তদবির নয়, উচ্চপর্যায়ের নেতাকর্মীদের দিয়ে তিনি পুলিশকে ধন্যবাদ জানালেন।

 

বুধবার রাত ১১টা ৩৮মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক স্ট্যাটাসে এ ধন্যবাদ জানান। তিনি লিখেন ‘নিজে কোনো দিন অন্যায় করিনি। আর অন্যায়কারীকে সমর্থন করার প্রশ্নই উঠে না। ভাই সে তো অনেক দূরে, নিজের সন্তানকেও ছাড় দেয়া হবে না। ধন্যবাদ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশকে তাদের সময়োচিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করার জন্য।’

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান জানান, এসআই মো. নাজিম উদ্দিন ও এএসআই ফারুক হোসেনের নেতৃত্বে অভিযানকালে তাকে শম্ভুগঞ্জ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাস জানান, গ্রেফতারকালে রাসেলের কাছে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এদিকে রাসেল গ্রেফতারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে কৃষিবিদ সামীউল আলম লিটনকে নিয়ে সমালোচনার ঝড় উঠে। তবে এক স্ট্যাটাসেই বদলে যায়, ফেসবুকের সমালোচনা। লিটনের দেয়া স্ট্যাটাসের অনেকেই লাইক, রিয়্যাক্ট ও কমেন্টের মাধ্যমে পক্ষে-বিপক্ষে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

 

ড. সামীউল আলম লিটন বলেন, যে অপরাধ করবে, তার শাস্তি তাকেই ভোগ করতে হবে। ছোট ভাই গ্রেফতার হওয়ার পর একটি পক্ষ ষড়যন্ত্রমূলকভাবে ঘটনাকে অতিরঞ্জিত করে আমার নাম জড়িয়ে ফেসবুক-ইন্টারনেটে অপপ্রচার চালিয়েছে। অথচ এসব বিষয়ে আমি কিছুই জানি না। তবে পুলিশকে আমি ধন্যবাদ জানাই মাদকবিরোধী অভিযান পরিচালনা করার জন্য।

সর্বশেষ আপডেটঃ ৩:০০ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০১৮