|

ময়মনসিংহের স্বামীর হাত-পা বেঁধে গৃহবধূকে ‘সংঘবদ্ধভাবে ধর্ষণ’

লোক লোকান্তরঃ  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক গৃহবধূ সংঘবদ্ধভাবে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন তরন মিয়া (৩০) ও আবুল বাশার (৩২)।

 

৬ এপ্রিল, শুক্রবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। ৭ এপ্রিল, শনিবার ওই গৃহবধূ বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোলাম মওলা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

মামলার এজাহারে জানা যায়, ওই গৃহবধূর বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলায়। ভালুকার একটি টেক্সটাইল মিলে চাকরি করেন তিনি। কর্মস্থলেই ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা মরিচার চরের এক যুবকের সঙ্গে পরিচয় হয় তার। গত দুই মাস আগে তারা বিয়ে করেন। গত শুক্রবার ছুটিতে বাড়িতে আসেন স্বামী-স্ত্রী।

 

রাত ১টায় এলাকার কিছু লোক গৃহবধূর স্বামীকে কথা বলার জন্য ডেকে নিয়ে হাত-পা বেঁধে ফেলে। পরে ওই গৃহবধূকে পাশের বালুর চরে নিয়ে সাত ব্যক্তি ধর্ষণ করেন। পরে শনিবার সকালে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

 

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোলাম মওলা জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সর্বশেষ আপডেটঃ ১১:৫৪ পূর্বাহ্ণ | এপ্রিল ০৮, ২০১৮