|

ময়মনসিংহে মাদ্রাসার ছাত্রকে নির্যাতনের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

লোক লোকান্তরঃ  ময়মনসিংহের ফুলপুরে মাদ্রাসায় এক ছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে শিক্ষক হাফেজ মো. হারুন অর রশিদের বিরুদ্ধে। নির্যাতনের শিকার মো. ওমর ফারুক ওই মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র।

 

শুক্রবার রাতে নির্যাতনের মাধ্যমে মানসিক বিকৃতি ঘটানোর অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

জানা যায়, উপজেলার রূপসী ইউনিয়নের বাশাটী মদিনাতুল উলুম মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র হালুয়াঘাট উপজেলার নাশুল্লা গ্রামের নুরুল ইসলাম শেখের ছেলে মো. ওমর ফারুককে (১২) গত ৩ এপ্রিল সকালে মাদ্রাসাশিক্ষক হাফেজ মো. হারুন অর রশিদ বেদম বেত্রাঘাত করেন।

 

পরে ফারুককে ৩ দিন মাদ্রাসার অফিস কক্ষে আটক রাখেন ওই শিক্ষক হারুন। খবর পেয়ে ফারুকের বাবা ছেলেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করেন।

 

এ ব্যাপারে ফারুকের বাবা বাদী হয়ে শিক্ষক হাফেজ মো. হারুন অর রশিদের বিরুদ্ধে শুক্রবার রাতে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে শিক্ষক হারুন অর রশিদ পলাতক রয়েছেন।

 

এ ব্যাপারে মাদ্রাসার অপর শিক্ষক হাফেজ মো. ইয়াসিন আরাফাত জানান, ফারুক অন্য ছাত্রদের সঙ্গে অনৈতিক কাজ করেছিল। তাই বারবার শিক্ষকের কাছে গিয়ে ক্ষমা চাইত। এ জন্য তাকে মারপিট করা হয়েছিল।

 

ফুলপুর থানার ওসি একেএম মাহবুব আলম মামলা দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

সুত্রঃ যুগান্তর

সর্বশেষ আপডেটঃ ৭:৫০ পূর্বাহ্ণ | এপ্রিল ০৮, ২০১৮