|

ময়মনসিংহে বহুতল ভবনে বিস্ফোরণের ঘটনায় মামলা, দুটি তদন্ত কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহের ভালুকার বহুতল ভবনে বিস্ফোরণে চার শিক্ষার্থী হতাহতের ঘটনায় ভবন মালিক আব্দুর রাজ্জাক ঢালীকে আসামী করে একটি মামলা দায়ের করে পুলিশ। সেই ঘটনার তদন্তে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, ভালুকার জামিরদিয়া মাষ্টারবাড়ি এলাকায় গত শনিবার রাতে একটি ছয়তলা ভবনের ৩ তলায় বিকট শব্দে বিস্ফোরণে এক কুয়েট শিক্ষার্থী নিহত ও তিন শিক্ষার্থী দগ্ধের ঘটনায় ভবন মালিক আব্দুর রাজ্জাক ঢালীকে আসামী করে একটি মামলা দায়ের করে পুলিশ।

 

এছাড়াও বোমা নিক্রিয়কারী দল তদন্তে ভবন নির্মানে ত্রুটি ও অবৈধ গ্যাস সংযোগকে প্রাথমিক ভাবে দায়ী করেছেন। এ ঘটনার উচ্চতর তদন্তে জেলা প্রশাসন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে পাঁচ সদস্যের একটি ও পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজীকে প্রধান করে তিন সদস্যের আরো একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

উভয় কমিটিকে আগামী তিন কার্যদিবসে তদন্ত প্রতিবেদন দাখিলের কথা বলা হয়েছে।

 

উল্লেখ্য, ভালুকার জামিরদিয়া মাষ্টারবাড়ি এলাকায় গত শনিবার রাতে একটি ছয়তলা ভবনের ৩ তলায় বিকট শব্দে বিস্ফোরণে এক কুয়েট শিক্ষার্থী নিহত ও তিন শিক্ষার্থী দগ্ধ হয়।

 

দগ্ধ তিন শিক্ষার্থী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। দগ্ধ তিন শিক্ষার্থীর শরীরের ৪৫ থেকে ৬০ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসক জানায়।

সর্বশেষ আপডেটঃ ৪:৫৭ অপরাহ্ণ | মার্চ ২৬, ২০১৮