|

ময়মনসিংহের ভালুকায় ফ্রি মেডিকেল স্বাস্থ্য ক্যাম্প

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ:  ময়মনসিংহের ভালুকা উপজেলার পল্লীতে গ্রামীন অসহায় দরিদ্র ও পঙ্গু রোগীদের জন্য ফ্রি মেডিকেল স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

 

বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ স্বাস্থ্য সেবা গ্রামীন জনগনের দৌড় গোড়ায় পৌছে দেয়ার লক্ষে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ও ভালুকার কৃতি সন্তান প্রফেসর ডাঃ কেবিএম হাদিউজ্জামান সেলিমের ব্যাক্তিগত উদ্যোগে উপজেলার সোনার বাংলা ডিগ্রী কলেজে বুধবার দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিতহয়।

 

ফ্রি মেডিক্যাল ক্যাম্পে মেডিসিন, কিডনি, লিভার, ডায়াবেটিস, চর্ম, যৌন গাইনী, হৃদ রোগ, নিউরো সার্জন, শিশু, নাক, কান গলার অর্ধশত বিশেষজ্ঞ ডাক্তাররা অসহায় দরিদ্র পঙ্গু সহস্রাধিক রোগীকে মেডিকেল চেক আপ ও চিকিসা সেবা দিয়েছেন।

 

ভালুকা উপজেলার বিভিন্ন গ্রামের এবং পার্শ্ববর্তী সখীপুর উপজেলার সহস্রাধিক রোগী এই স্বাস্থ্য ক্যাম্প থেকে বিনা মূল্যে চিকিৎসা সেবা গ্রহন করেছেন।

বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ও ভালুকার কৃতি সন্তান প্রফেসর ডাঃ কেবিএম হাদিউজ্জামান সেলিম জানিয়েছেন এই ধরনের ফ্রি মেডিকেল ক্যাম্প পর্যায় ক্রমে উপজেলার বিভিন্ন স্থানে করা হবে।

সর্বশেষ আপডেটঃ ১:২৯ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০১৮