|

ময়মনসিংহে আগামী ৫ এপ্রিল প্রধানমন্ত্রীর জনসভা হবে সর্ববৃহৎ জনসভা

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা যিনি আজকে শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী না, বিশ্বের দরবারে একজন সমাদৃত, যিনি মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে উচ্চতায় বিশ্বের দরবারে গেছেন এটা আজ থেকে দশ বছর আগে কেউ ভাবেনি এটা হলো বাস্তবতা, যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে গেছেন মন্তব্য করে কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেন সকলের সন্মিলিত দাবি ও প্রচেষ্টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দাবি পূরুন করে ময়মনসিংহকে দেশের অষ্টম বিভাগ উপহার দিয়েছেন।

 

সেই জন্য কৃতজ্ঞতা স্বরূপ এ যাবত কালে দেশে প্রধানমন্ত্রীর যতগুলি জনসভা হয়েছে আগামী ৫ এপ্রিলের জনসভা সর্ববৃহৎ জনসভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাবো।

 

আগামী ৫ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ বিভাগীয় শহরে আগমন উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের হল রুমে এক প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

 

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কৃষিবিদ জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে প্রস্তুতি মূলক সভায় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, ডা.আমানউল্লাহ এমপি, শরিফ আহমেদ এমপি, আনোয়ারুল আবেদীন খান তুহিন,ফাতেমা জোহরা রানী এমপি রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝিসহ ময়মনসিংহ বিভাগের চার জেলা নেত্রকোনা, শেরপুর, জামালপুর ও ময়মনসিংহের জেলা প্রশাসক, জেলা পরিষদের চেয়ারম্যান, পুলিশ সুপার, মেয়র ইকরামুল হক টিটু, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৫ এপ্রিল ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠ থেকে ব্রহ্মপুত্র নদের ওপাড়ে নতুন আধুনিক বিভাগীয় শহরের বিভিন্ন দপ্তরের ভিত্তি প্রস্থর স্থাপনসহ বিভাগের ১২০টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্থর ও স্থাপনা উদ্বোধন করবেন।

 

প্রধানমন্ত্রীর আগমনকে বর্ণিল ও সফল করতে কৃষিমন্ত্রী ও ধর্মমন্ত্রী সংশ্লিষ্ট দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৫:০৯ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৮