|

ময়মনসিংহে ১৩ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  বিয়ের দাবিতে ১৩দিন ধরে অবস্থান করছে কথিত প্রেমিকা। তবুও স্ত্রীর স্বীকৃতি মিলছে না। এদিকে প্রেমিকার আগমনের খবর শুনেই প্রেমিক বাড়িতে উধাও হয়ে গেছে। এঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

 

ঘটনাটি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামে।

 

জানা গেছে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর ছেলে হুমায়ুনের (২৬) সাথে দু’বছর আগে মোবাইলে পরিচয় হয় সুনামগঞ্জ জেলার বিষমভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের লক্ষীরপাড় গ্রামের নুরুল ইসলামের কন্যা দশম শ্রেণীর শিক্ষার্থী তমা জান্নাত মুন (১৫)। এরপর থেকেই তাদের মোবাইল ফোনে চলে প্রেম।

 

প্রেমিকা তমা জান্নাত মুন জানান, গত ১ মার্চ তার প্রেমিক হুমায়ূন বিয়ের কথা বলে মোবাইলে খবর দিয়ে তাকে গৌরীপুরে নিয়ে আসে। ওইদিন সে সুনামগঞ্জ থেকে পূর্ব নির্ধারিত গৌরীপুর স্টেশনে আসার পর হুমায়ূনকে পায়নি।

 

এসময় তার প্রেমিককে মোবাইলে কল দিলে সে বলে তুমি বাড়িতে ফিরে যাও, এখন তোমাকে বিয়ে করা সম্ভব নয়।

 

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মুন প্রেমিকের বাড়ি খুঁজে বের করে। এসময় বাড়িতে গিয়েও প্রেমিক হুমায়ূনকে পায়নি। এদিকে স্ত্রী মর্যাদা পেতে সিদ্ধান্তে অনড় মুন নিরুপায় হয়ে ওইদিন থেকেই প্রেমিকে বাড়িতে অবস্থান শুরু করে।

 

তার কথা স্ত্রীর মর্যাদা না পেলে সে আত্মহত্যা করবে। তার আর বাড়িতে ফিরে যাওয়ার কোন সুযোগ নেই।

 

প্রেমিক হুমায়ূনের পিতা হযরত আলী জানান, ঘটনারদিন থেকে তার পুত্র আত্মগোপনে রয়েছে। ওই মেয়েটিকে বর্তমানে আমার বাড়িতে নিজ কন্যার আদরে রেখেছি। এসময় তিনি বলেন মুনকে ফিরিয়ে নেয়ার জন্য তার পিতাকে মোবাইলে অনুরোধ করা হলেও তাদের পক্ষ থেকে কেউ আসেননি। ঘটনাটি নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন তিনি।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:৫৯ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৮