|

শাওমির ফুল স্ক্রিন ডিসপ্লের ফোরজি স্মার্টফোন

লোক লোকান্তরঃ   ফুল স্ক্রিন ডিসপ্লের ফোরজি স্মার্টফোন দিচ্ছে শাওমি। বর্তমানে দেশের সব কয়টি অথরাইজড মি-স্টোর এবং ২ হাজারেরও বেশি রিটেইল সেন্টার থেকে ১৩ হাজার ৯৯০ টাকায় ফোনটি কেনা যাবে।

 

এসব স্টোর থেকে ফোন কিনলেই গ্রাহকরা পাবেন দুই বছরের ওয়ারেন্টি। যার মধ্যে এক বছরের পার্টস রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং বাকি এক বছর ফ্রি সার্ভিসিং সেবা পাবেন গ্রাহকরা।

 

দেশের সব প্রান্ত থেকেই এই ওয়ারেন্টি সেবা নেওয়া যাবে। এই ফোনের র‍্যাম ২ গিগা এবং এতে ১৬ গিগা ইন্টারনাল স্টোরেজ ক্ষমতা রয়েছে।

 

তবে স্মার্টফোনটির আরেকটি ভার্সন রয়েছে যার র‍্যাম ৩ গিগা এবং ইন্টারনাল স্টোরেজ ৩২ গিগা। এই ভার্সনটির দাম পরবে ১৫ হাজার ৯৯০ টাকা।

 

দারুণ সব ফিচারের শাওমির এই ফোনের ৫ দশমিক ৭ ইঞ্চির এইচডি প্লাস ফুল স্ক্রিন ডিসপ্লে রয়েছে।

 

এ ধরনের ডিসপ্লেই হলো বর্তমানে তরুণদের প্রধান আকর্ষণ। ফলে ব্যবহারকারীদের এই ফোন ব্যবহারের অভিজ্ঞতা দারুণ হবে।

 

রেডমি ফাইভের বিশেষত্ব হলো, বডি ডাইমেশনশন ঠিক রেখে এর স্ক্রিনের আকার বড় করা হয়েছে। যে কারণে আগের ফোনগুলো থেকে এটাকে সহজেই আলাদা করা যাবে।

 

রেডমি ফাইভের ব্যাক ক্যামেরা ১২ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। দুই পাশের ক্যামেরাতেই থাকছে ফ্ল্যাশ সুবিধা।

 

এই ফোনের ক্যামেরায় এমন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে যার সাহায্যে অল্প আলোতেও খুব ভালো ছবি তোলা যায়। এর ব্যাটারি ক্ষমতা ৩ হাজার ৩০০ মিলি-অ্যাম্পিয়ার।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:৪৫ অপরাহ্ণ | মার্চ ১১, ২০১৮