|

ইতিহাস বিকৃতির চেষ্টা করলেই বিকৃত হয় না- ময়মনসিংহে এইচ.টি ইমাম

ফুলবাড়িয়া ব্যুরা :  প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি ইমাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। তিনি বলেন, দেশ প্রেম কখনো আসেনা- দেশ প্রেম জাগ্রত করতে হয়, তার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রতিবেশি ও দেশকে ভালবাসতে হবে। বহুবার দেশের ইতিহাস বিকৃতি করার চেষ্টা করা হয়েছে, চেষ্টা করলেই বিকৃত হয় না, কারণ সঠিক বিষয়টি অনেকের কাছে থেকে যায়।

 

বিভিন্ন দাবীর প্রেক্ষিতে ইমাম বলেন, এখানে একটি উপ-স্বাস্থ্য কেন্দ্র আছে এটিকে ২০ শয্যার দাবীটি যৌক্তিক, এটির ব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অনুরোধ জানাবো। তিনি বীরমুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন তালুকদার ও এ্যারাইজ স্টুডেন্টস এসোসিয়েশন উদ্যোগকে স্বাগত জানান প্রধান অতিথি।

 

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বীরমুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন তালুকদার ও এ্যারাইজ স্টুডেন্টস এসোসিয়েশন আয়োজিত মেধাবৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি ইমাম এ সব কথা বলেন।

 

শনিবার দুপুরে আছিম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বরেণ্য অতিথি জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর হারুন অর রশিদ, বুয়েট অধ্যাপক ডক্টর মো: কায়কোবাদ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।

বাংলাদেশ কাস্টমস জয়েন্ট কমিশনার ও আছিমের কৃতি সন্তান ডক্টর মোহাম্মদ তাজুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক এমএনএ ও এমপি অধ্যাপক এ. এন. এম নজরুল ইসলাম, ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়া ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা এফ. এম. এ সালাম।

 

এ সময় আরও বক্তব্য রাখেন বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. আব্দুল মালেক আকন্দ, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার, উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এড. আব্দুর রাজ্জাক, মো: শামসুল হক মাস্টার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মালেক সরকার, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ডা: জামান একাডেমীর প্রতিষ্ঠাতা ডা: কামরুজ্জামান, স্থানীয় আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম তোতা, আয়োজক কমিটির পক্ষে এড. বুলবুল প্রমুখ।

 

৩য় বারের মতো এ আয়োজনে ১ম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রত্যেক শ্রেণীতে ৩জন পুরস্কৃত করা হয়। পুরস্কারপ্রাপ্তরা ক্রেস্ট ছাড়াও, এককালীন নগদ অর্থ ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পেয়েছেন। এ ছাড়াও সেরা ৩জন কে ল্যাপটপ পুরস্কার দেয়া হয়।

সর্বশেষ আপডেটঃ ৮:০১ অপরাহ্ণ | মার্চ ১০, ২০১৮