|

ভারতীয় পেসার মোহাম্মদ শামি’র ‘অবৈধ’ সম্পর্ক ফাঁস করলেন স্ত্রী

লোক লোকান্তরঃ  কিছু দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ত্রীর ছবি পোস্ট করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি। স্ত্রীই এবার প্রকাশ্যে আনলেন তার ‘অবৈধ’ সম্পর্কের কাহিনী।

 

শামির বিরুদ্ধে এমন অভিযোগ এনে মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট দেন স্ত্রী হাসিন জাহান। পোস্টে ছিল বেশ কয়েকটি স্ক্রিনশট। যেখানে ছিল শামি ও অন্য নারীর আলোচনা। পোস্টে লিখেছেন, ‘শামির উপভোগ’।

 

স্বাভাবিকভাবেই এই পোস্ট নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। শামির স্ত্রী হাসিন জাহানের আইনজীবী জাকির হোসেন ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান, বেশ কিছুদিন ধরে এসব চলছে। শামির বহুগামিতা ক্রমশ বাড়ছে। এমনকি বাড়িতেও স্ত্রীর ওপর অত্যাচার চালায় শামি। তবে এসব অভিযোগ নিয়ে কোনো মন্তব্য করেননি এই ক্রিকেটার। নিদাহাস ট্রফি খেলতে বর্তমানে দলের সাথে শ্রীলঙ্কায় আছেন তিনি।

 

ফাঁস হওয়া সেই স্ক্রিনশটে ভারতের বেঙ্গালুরুতে বসবাস করা এক নারীর সাথে অনৈতিক আলোচনা করতে দেখা গেছে। সেই নারী পেশায় হেয়ার স্টাইলিস্ট। যিনি শামির সঙ্গে দেখা করতে খুবই উদগ্রীব। জনপ্রিয় ক্রিকেট তারকাকে তিনি ম্যাসেজ করছেন, ‘আই মিস ইউ’। শুধু তাই নয়, ইতিবাচক রিপ্লাইও দিয়েছেন শামি। হোটেল রুমে দেখা করার পরিকল্পনাও করেছিলেন তারা।

 

নিজের মোবাইল নম্বরটিও শামির সঙ্গে শেয়ার করেছিলেন সেই হেয়ার স্টাইলিস্ট। সেই নারীর সঙ্গী সম্পর্কে কিছুটা হলেও চিন্তিত ছিলেন শামি। একটি ম্যাসেজে তিনি সেই নারীকে জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি তাকে আমার বিষয়ে বলেছো?’

 

জবাবে নারীর পক্ষ থেকে উত্তর আসে, ‘ব্যাপারটা স্বাভাবিকই আছে। আমি তাকে বলিনি যে আমরা দেখা করছি। চিন্তার কিছু নেই। আমি তাকে বলেছি যে তুমি আমার গ্রাহক।’

 

তবে শামি ও ওই নারীর এই আলাপ সাম্প্রতিক নয়। ২০১৬ সালের ২৪ অক্টোবরের। সেই দিন রাত সাড়ে আটটা পর্যন্ত ফেসবুক ম্যাসেঞ্জারে কথা বলেছেন শামি।

 

২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন কলকাতার বাঙালি মুসলিম পরিবারের মেয়ে হাসিন জাহান পেশায় একজন মডেল।

 

ছবিঃ সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ ১০:৪৩ পূর্বাহ্ণ | মার্চ ০৭, ২০১৮