|

আগামী ২১ মার্চ চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী

লোক লোকান্তরঃ   প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ মার্চ চট্টগ্রাম যাচ্ছেন আসছেন। এ সময় জনসভার পাশাপাশি চট্টগ্রামের বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম জানান, দেশের বিভাগীয় শহর সিলেট, রাজশাহী, বরিশাল ও খুলনার পর এবার চট্টগ্রামে জনসভা করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সরকার প্রধান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা দেওয়ার পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদের উজ্জীবিত করতে প্রধানমন্ত্রীর এ সফর।

 

তিনি আরও বলেন, জনসভার এখনো ভেন্যু নির্ধারণ হয়নি। আগামি ১০ মার্চ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা আহবান করা হয়েছে। সেখানেই ভেন্যু নির্ধারণ করা হবে। স্থানীয় আওয়ামী লীগ নেতারা যেখানেই ভাল মনে করেন সেখানেই প্রধানমন্ত্রীর জনসভা অনুষ্ঠিত হবে।

 

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ মার্চ চট্টগ্রাম আসবেন এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। প্রধানমন্ত্রী চট্টগ্রামে এসে জনসভার করার বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদের জানিয়েছেন। প্রধানমন্ত্রীর জনসভার জন্য উপযুক্ত স্থান হচ্ছে পলোগ্রাউন্ড মাঠ। এটি অনেক বড়। আগামি ১০ মার্চ আওয়ামী লীগের বর্ধিত সভায় ভেন্যুর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন জানান, চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে সফল করতে আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। ১০ মার্চ আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

সর্বশেষ আপডেটঃ ৯:৪৬ পূর্বাহ্ণ | মার্চ ০৭, ২০১৮