|

ময়মনসিংহে চার মাদক ব্যবাসয়ী গ্রেফতার, ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টার:   ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২২ গ্রাম হেরোইন, ২০ বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল ও ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো ধোবাউড়ার রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, রাশেদ সিকদার ও ত্রিশালের সুজন। তাদের বিরুদ্ধে ধোবাউড়া ও ত্রিশাল থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

 

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নির্দেশে ডিবির ওসি আশিকুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযানে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়কালে রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম ও রাশেদ সিকদারকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২২ গ্রাম হেরোইন ও ২০ বোতল ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

অপর এক অভিযানে ত্রিশালের উকিলবাড়ী এলাকা থেকে সুজন নামের এক ইয়াবা ব্যবসায়ীকে ২শত পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

 

অভিযানে ডিবির এসআই ফারুক হোসেন, এসআই ইকতিয়ার হোসেন, আনোয়ার হোসেন, এএসআই ওমর ফারুক, জহিরুল ইসলামসহ অন্যান্যরা সাথে ছিলেন।

 

ডিবির ওসির আশিকুর রহমান বলেন, মাদক ব্যবসা নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত অভিযান চলছে। এ অভিযানের অংশ হিসাবে বৃহস্পতিবার উল্লেখিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ আপডেটঃ ১:৫০ অপরাহ্ণ | মার্চ ০২, ২০১৮