|

১১ জেলা থেকে ঢাকাগামী কোচ চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

লোক লোকান্তরঃ  পরিবহন মালিকদের ব্যবসায়িক দ্বন্দ্বের জের ধরে বুধবার সকাল ৬টা থেকে ১১ জেলার সঙ্গে ঢাকাগামী সব কোচ চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

 

মঙ্গলবার রাত ১০টায় বগুড়া শহরতলির চারমাথা এলাকায় রাজশাহী বিভাগীয় মোটর শ্রমিক আঞ্চলিক কার্যালয়ে জরুরি বৈঠক শেষে বিভাগীয় মালিক শ্রমিক ঐক্য পরিষদ এ সিদ্ধান্ত নেয়।

 

সংগঠনের সভাপতি আবদুল লতিফ মন্ডলের সভাপতিত্বে মোটর মালিক গ্রুপের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে বগুড়া মোটর মালিক গ্রুপের আহবায়ক মঞ্জুরুল আলম মোহন বুধবার সকাল ৬টা থেকে উত্তরাঞ্চলের ১১ জেলার সঙ্গে অনিদিষ্টকালের জন্য ঢাকাগামী কোচ চলাচল বন্ধ ঘোষণা করেন।

 

জেলাগুলো হলো- বগুড়া, নওগাঁ, জয়পুরহাট, সিরাজগঞ্জ, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী, রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, শাহ্ ফতেহ আলী পরিবহনের কোচ চালানো নিয়ে ঢাকার মালিকদের সঙ্গে বগুড়ার মালিকদের বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে বগুড়ার মালিক-শ্রমিক ঐক্য পরিষদ সোমবার রাতে বগুড়ার সঙ্গে ঢাকার কোচ চলাচল বন্ধ ঘোষণা করে।

 

মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত বগুড়ার মালিক-শ্রমিকদের দাবি মেনে নেয়া না হলে রাজশাহী বিভাগীয় মালিক শ্রমিক ঐক্য পরিষদ জরুরি বৈঠকে বসে। বৈঠক শেষে রাত ১০টায় ঘোষণা করা হয় বুধবার সকাল ৬টা থেকে উত্তরাঞ্চলের ১১ জেলার সঙ্গে ঢাকার অনির্দিষ্টকালের জন্য কোচ চলাচল বন্ধ থাকবে।

 

বগুড়া মোটর মালিক গ্রুপের যুগ্ম আহবায়ক ও শাহ্ ফতেহ আলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৪:৪৮ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৮