|

ময়মনসিংহে বাজারের ইজারাকে কেন্দ্র করে মেয়র অবরুদ্ধ

লোক লোকান্তরঃ  ময়মনসিংহের ফুলপুরে স্থানীয় আমুয়াকান্দা বাজারের ইজারাকে কেন্দ্র করে পৌরসভার মেয়র আমিনুল ইসলামকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সাংসদ শরীফ আহমেদের লোকজন তাকে অবরুদ্ধ করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

মঙ্গলবার(২৭ ফেব্রুয়ারী) দুপুর ৩টা থেকে তিনি নিজের কার্যালয়ে অবরুদ্ধ রয়েছেন।

 

মুঠোফোনে মেয়র আমিনুলের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করে জানান, ‘এ বিষয়ে এই মূহুর্তে আমি কোনো মন্তব্য করতে পারবনা।’

 

পৌরসভা সূত্রে জানা যায়, গত ৮ তারিখে স্থানীয় আমুয়াকান্দা বাজারের হাটবাজার ইজারার দরপত্র আহ্বান করা হয়। মঙ্গলবার বেলা ৩ টায় ওই দরপত্রের টেন্ডার বাক্স খোলার কথা ছিল।

 

সূত্র জানায়, এই সময়ের মধ্যে এমরান হাসান পল্লব, শরীফুল ইসলাম ও আনোয়ার হোসেন ড্রপ করেন। এদের মধ্যে আনোয়ার হোসেন স্থানীয় এমপি শরীফ আহমেদের লোক বলে জানা গেছে।

 

ইউএনও মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী জানান, বেলা ৩ টার পরই দরপত্রের বাক্স পৌরসভা কার্যালয়ে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেন খোলা হচ্ছেনা তা মেয়রই ভাল বলতে পারবেন।

 

দরপত্রে অংশ নেয়া শরীফুল ইসলাম ও এমরান হাসান পল্লব অভিযোগ করেন, বেলা ৩ টায় টেন্ডার বাক্স খোলার কথা থাকলেও এমপির নির্দেশে তা খোলা হচ্ছেনা। উল্টো পৌর মেয়রকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। এমপি আসার পর দরপত্রের বাক্স খোলা হবে বলে শুনেছি।

 

দরপত্রে সূত্রে জানা যায়, চলতি মাসের ৮ তারিখে ৭৫ লক্ষ ৪৫ হাজার ৩শ’ ৭৪ টাকার দরপত্র আহ্বান করে পৌরসভা কার্যালয়। মঙ্গলবার ময়নসিংহ জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা পরিষদের কার্যালয় এবং পৌরসভা কার্যালয়ে এ দরপত্র ড্রপ করা শেষ দিন ছিল। এর মধ্যে উপজেলা পরিষদের কার্যালয়ে দুইটি ও পৌরসভা কার্যালয়ে একটি জমা পরে।

 

এ বিষয়ে সাংসদ শরীফ আহমেদের মুঠোফোনে বারবার কল দিলেও তিনি ধরেননি। এমনকি ক্ষুদে বার্তা দিলেও তিনি সাড়া দেননি।

 

তথ্য: বিডিপ্রতিদিন

সর্বশেষ আপডেটঃ ৯:৩৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৭, ২০১৮