|

ময়মনসিংহে ফেসবুকে প্রধানমন্ত্রীকে মামলার হুমকি, যুবক আটক

লোক লোকান্তরঃ  ফেসবুকে প্রধানমন্ত্রীকে মামলার হুমকি দেওয়ায় এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৫৭ (২) ধারায় ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় এই ঘটনাটি ঘটে।

 

রোববার সকালে এই ঘটনায় ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সম্মুখ থেকে উপজেলার সহিলাটি গ্রামের সাইদুল ইসলামের ছেলে নাসির উদ্দিন আহমেদ (২৩) আটক করা হয় । আটক নাসির উদ্দিন উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্র বলে জানায়।

 

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এন ইউ আহম্মেদ প্রেম নামের আইডি থেকে গত ৪ ও ৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে স্ট্যাটাস দেওয়া হয়।

 

স্ট্যাটাসে বলা হয়, “শেখ হাসিনা সরকার আপনার নামে কি আমি মামলা বসায়ে দিমু ? প্রশ্ন ফাঁসে ডিজিটাল বিধিতে আপনার জেলতো ১৪ বছর হবে । আমি আপনাকে জেলে পাঠাবো কি? ভেবেছেন ৩২ ধারায় শায়েস্তা করবেন আমাদেরকে, সত্যবাদীদের,সুশীল সমাজকে,সাংবাদিক সমাজকে।

 

আপনি হয়তো জানেন না – আমি কেমন পোলা । এর আগেই আমি আপনাকে শায়েস্তা করতে পারবো। বাড়াবাড়ি করবেন না,আমাকে বাধ্য করালে শেখ হাসিনা সরকার আপনার জন্য খুব ভাল কিছু থাকবে না । বলছি আগেই- গাধা কী জিনিস টের পাবেন”।

 

এ ব্যাপারে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা হয়েছে । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সর্বশেষ আপডেটঃ ১১:৩০ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৬, ২০১৮