|

জবস্টাডি’র সাফল্যের ২য় বর্ষপূর্তি ও রচনা প্রতিযোগিদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

লোক লোকান্তরঃ  শিক্ষা নগরী ময়মনসিংহ থেকে পরিচালিত শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক ওয়েব পোর্টাল জবস্টাডি২৪ডটকম এর ২য় বর্ষপূর্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে বর্ষপূর্তী পালন করেছে জবস্টাডি পরিবার।

 

মঙ্গলবার(২০ ফেব্রুয়ারী) নগরীর কলেজ রোড এলাকায় অবস্থিত জবস্টাডি কোচিং ও জবস্টাডি২৪ডটকম এর অফিস হলরুমে এক বর্নাঢ্য আয়োজনে দ্বিতীয় বর্ষেপূর্তী পালন করা হয়।

 

আলোচনা অনুষ্ঠানে ওয়ালিউল ইসলামের উপস্থাপনায় বক্তব্য রাখেন, উপন্যাসিক ও নাট্যকার মুহাম্মদ ফজলুল হক, আনন্দ মোহন কলেজের অ্যাসিস্টেন্ট প্রফেসর মতিউর রহমান খান পাঠান, প্রভাষক রাসেল সুমন, সফটএভার ব্যবস্থাপনা পরিচালক আরাফাত রহমান, জবস্টাডি২৪ডটকম’র সম্পাদক কবিয়াল নূর প্রমুখ।

 

এ সময় বক্তারা জবস্টাডি২৪ডটকম’র সফলতা কামনা করে বলেন ‘জ্ঞানের আলো ছড়িয়ে দিতে বর্তমান ডিজিটাল যুগে, অনলাইনের বিকল্প নেই। তবে মান সম্মত জব ও স্টাডি বিষয়ক পোর্টালের জগতে পোর্টালের যে অভাব, তা অবশ্যই জবস্টাডি পূরন করবে।’

 

উল্লেখ যে, অনুষ্ঠানের শুরুতেই ‘ভাষার মাস ফেব্রুয়ারী’ উপলক্ষে ময়মনসিংহ এডুকেশন ইনফু নামক ফেসবুক গ্রুপ আয়োজিত রচনা প্রতিযোগীয় বিজয়ীদের পুরষ্কিত করা হয়।

 

ছবিঃ ১ম স্থান অধিকারী ছাবিহা আক্তার

 

রচনার বিষয় ছিলো স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ে ভাষা আন্দোলনের ভূমিকা

 

বিজ্ঞ বিচারকগণ রচনার উপস্থাপন, বানান, সঠিক তথ্য ও যুক্তি, বিশ্লেষণ ও যৌক্তিক বিচার ও সমাপ্তির উপর ভিত্তি করে রচনা প্রতিযোগিতার ১ম, ২য় ও তৃতীয় স্থান নির্ধারণ করেন।

 

প্রতিযোগিতায়

প্রথম পুরস্কার বিজয়ী: ছাবিহা আক্তার, কবি নজরুল বিশ্ববিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ।

দ্বিতীয় পুরস্কার বিজয়ী: মো: রাশেদুল ইসলাম, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়

তৃতীয় পুরস্কার বিজয়ী: জান্নাতুল ফেরদৌস মুক্তা, কবি নজরুল বিশ্ববিদ্যালয়।

 

সর্বশেষ আপডেটঃ ১২:৫৩ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০১৮