|

ময়মনসিংহে প্রশ্নপত্র ফাঁসের আটক-৪॥ কোচিং সেন্টার সিলগালা

ভালুকা প্রতিনিধিঃ  চলতি এস.এস.সি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ময়মনসিংহের ভালুকায় দুই মহিলাসহ ৪জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এছাড়া পরীক্ষা চলাকালিন সময়ে কোচিং সেন্টারে পড়ানোর অভিযোগে ভ্রাম্যমান আদালতে তিন শিক্ষককে জরিমানা ও কোচিং সেন্টারটি সিলগালা করেছে।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে তাদের আটক করা হয়।

 

জানা যায়, কেন্দ্রের বাহিরে মোবাইলে পদার্থ বিজ্ঞান ‘ক’ ও ‘খ’ সেট প্রশ্ন ও উত্তরপত্রসহ শ্রীপুর উপজেলার আবদার গ্রামের আবদুস ছালামের পুত্র সবুজ মিয়া, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের বাহিরে উপজেলার সাতেঙ্গা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মিনারা খাতুন (৩৫), ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের শামছুল হুদার স্ত্রী জাকিয়া সুলতানা (৩৭) ও রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রামেশপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র মনোয়ার হোসেন (২১) কে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, পরীক্ষা কেন্দ্রের বাহিরে ঘুরাফেরা করার সময় সন্দেহ হলে কর্তব্যরত পলিশ মোবাইল সেটে প্রশ্নপত্র সহ ২টি কেন্দ্র থেকে মহিলাসহ ৪জন কে আটক করা হয়।

 

এছাড়াও, মঙ্গলবার দুপুরে এসএসসি পরীক্ষা চলাকালিন সময়ে কোচিং সেন্টারে পড়ানোর অভিযোগে ভ্রাম্যমান আদালতে তিন শিক্ষককে জরিমানা করেছে। ঘটনার সময় উপজেলার ভরাডোবা হাইস্কুল সংলগ্ন একটি রুমে এসএসসি পরীক্ষা চলাকালিন সময়ে তিন শিক্ষক কোচিং চালিয়ে আসছিল।

 

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই কোচিং সেন্টারের শিক্ষক এইচ এম মুনিম, রাজিবুল হাসান ও রোহান আহমেদকে ১ হাজার টাকা করে জরিমানা করা হয় এবং কোচিং সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়।

সর্বশেষ আপডেটঃ ৯:২৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৮