|

ময়মনসিংহে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহঃ   শিক্ষা নগরী ময়মনসিংহের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালের পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-ফাইভ প্রাপ্ত ১ হাজার ২ শত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

 

বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির আয়োজনে ময়মনসিংহ টাউন হল এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে সোমবার দু’ পর্বে পিইসি ও জেএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্র“পের চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

 

বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্ব কারিগরী শিক্ষা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আশফাক উদ্দিন আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলার সর্বোচ্চ করদাতা ও মেসার্স এম এস এন্টারপ্রাইজের স্বত্তাধীকারী খন্দকার মাহবুব আলম, আলমগীর মনসুর মেমোরিয়াল (মিন্টু) কলেজের অধ্যক্ষ রিহার রঞ্জন রায়, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষ লায়ন এখলাছ উদ্দিন, কমার্স কলেজের চেয়ারম্যান আবু মোহাম্মদ সায়েমও বদরুল আলম লিটন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন এম কে বাশার অভিভাবকদের উদ্দেশ্যে বলেন সার্টিফিকেটের জন্য নয় জ্ঞান অর্জনের জন্য ছেলে-মেয়েদের শিক্ষা দিতে হবে । নিজের সন্তান বেড়ে উঠার দিকে খেয়াল রাখতে হবে,তারা বি-পথে গেলে পুরো দায় কিন্তু অভিভাবকদের উপরই পড়ে,মনে রাখতে হবে অতি শাসনে যেন সন্তানদের অধিকার না হারায়।

 

ময়মনসিংহের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালে অনুষ্ঠিত পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১ হাজার ২ শত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা এবং পরীক্ষায় কৃতিত্বের সাথে ফলাফল অর্জন কারীদের মাঝে ক্রেস্ট, সনদ ও সম্মাননা প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৮