|

ময়মনসিংহে কর্মী সভায়-ড.আব্দুর রাজ্জাক এমপি

কর্মীরা প্রমাণ করেছে তারাই আওয়ামীলীগের ভিত্তি

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহঃ    উন্নয়নের ধারা অব্যাহত ও স্বাধীনতা বিরোধীদের মোকাবেলা করতে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ডঃ আব্দুর রাজ্জাক এমপি বলেন সকল দুর্যোগময় মুহুর্তে কর্মীরা প্রমাণ করেছে তারাই আওয়ামীলীগের ভিত্তি, কর্মীদের উচ্ছাসের ফলে আজকের ময়মনসিংহের কর্মীসভা জনসভায় রূপান্তর হয়েছে।

 

এ উচ্ছাসই প্রমান করে ময়মনসিংহবাসী আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে চায়, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নয় বছরে ভিক্ষুক ও দুভিক্ষ থেকে আজ স্বয়ংসম্পূর্ণ হয়েছে।

 

কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, চিকিৎসাসহ সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। সরকার সারের দাম কমিয়ে কৃষিখাতে উন্নয়নের মাধ্যমে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে।

 

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে ময়মনসিংহে বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তেব্যে ডঃ আব্দুর রাজ্জাক এমপি উপরোক্ত কথা বলেছেন।

 

জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হকের সভাপতিত্বে তিনি আরো বলেন, যারা দেশকে পাকিন্তান বানাতে চায়, পেট্টোল বোমা ও আগুন দিয়ে মানুষ মারে, নির্বাচন বাঞ্চাল করতে চায় তাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

 

প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুর রাজ্জাক এমপি আরো বলেন তারেক জিয়া লন্ডনে বসে ষড়যন্ত্র করছে তার ষড়যন্ত্র কোন দিন সফল হবেনা,তত্বাবধায়ক সরকার সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশে আর কোন দিন তত্বাবধায়ক সরকার হবেনা। বিশ্বের অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সে ভাবেই নির্বাচন হবে, যে সরকার ক্ষমতায় থাকবে তার অধীনেই নির্বাচন হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃ দিপু মনি এমপি বলেন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ছিঠমহল সমাধান, সমুদ্র বিজয় ও রোহিঙ্গাদের মানবিক আশ্রয় দিয়ে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে, বিএনপি ক্ষমতায় এলে উন্নয়নের অগ্রযাত্রা থেমে যাবে।

 

ডাঃ দিপু মনি এমপি আরও বলেন, বিএনপি ক্ষমতায় এলে আমরা আবার ভুতের মত পিছনের দিকে হাটতে শুরু করব, আমরা পেছেনে যেতে চাইনা শেখ হাসিনার সরকার অন্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানসহ মৌলিক চাহিদা পুরণ করে আজ বৈষম্য নিরসনে কাজ করছে। তথ্য প্রযুক্তি দিয়ে বৈষম্যহীন সমাজ গড়তে কাজ করছেন।

 

তথ্য প্রযুক্তি সম্পর্কে বলেন, দেশের বার কোটি মানুষ আজ মোবাইল ব্যবহার করছে। ইন্টারনেটের মাধ্যমে মানুষ বিশ্বকে জানতে পারছে। বাংলাদেশের মানুষ আজ বিশ্ব নাগরিকে পরিণত হয়েছে।

 

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন একমাত্র ঐক্যই নিশ্চিত করতে পারে আগামী নির্বাচনে আওয়ামীলীগের নিরংকুশ বিজয়, নির্বাচনে নিজ নিজ ভোট কেন্দ্রে নৌকাকে বিজয়ী করার দায়িত্ব নিতে হবে। মনোনয়ন যুদ্ধ থাকতেই পারে। এরপরও দলীয় শৃংখলা মেনে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন এবং আওয়ামীলীগের অর্জন ও বিএনপির ষড়যন্ত্র, তাদের অপরাধ, অপকর্ম তুলে ধরে গ্রামে গঞ্জে ব্যাপক প্রচারণা চালাতে হবে।

 

কর্মী সভায় এছাড়া আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ, ব্যারিস্ট্রার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শিল্প বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি আব্দুছ ছাত্তার, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আযম এমপি, সাবেক ছাত্রলীগ নেত্রী শামছুন্নাহার চাপা, শরীফ আহমদ এমপি, এডভোকেট মোসলেম উদ্দিন এমপি, ফাহমি গোলন্দাজ এমপি, নাজিম উদ্দিন এমপি ও পৌর মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ।

 

ছবিঃ লোক লোকান্তর

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:২৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৮