|

ময়মনসিংহে দেড় কোটি টাকার মাদক ধ্বংস করলো বিজিবি

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহঃ    বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ময়মনসিংহ সেক্টরের অধিনে দেড় কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে।

 

রবিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে ২৭ বিজিবি’র তত্বাবধানে ১১, ২৭ ও ৩৫ বিজিবি কর্তৃক তিন বছরে আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

 

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ৯ হাজার ৫৩৪ বোতল ভারতীয় মদ, ৪১০ বোতল ভারতীয় ফেনসিডিল, প্রায় ৫৪ কেজি গাজা ও ২২০ পিস ইয়াবা। যার বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ১১ বিজিবির পরিচালক লে: কর্ণেল সাঈদ হোসেনর পরিচালনায় বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশিনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ডিজিএফআই’র উইং কমান্ডার কর্ণেল জিএস মেহেদী হাসান, বিজিবির উপমহাপরিচালক সেক্টর কমান্ডার কাজী অনিরুদ্ধ।

 

এসময় ১১ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল সাঈদ হোসাইন, ২৭ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মহিউদ্দিন আহাম্মদ, ৩৫ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল আনিচুর রহমান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পরিতোষ চন্দ্র কুন্ডুসহ ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলা প্রশাসন এবং বিজিবির উর্র্ধ্বতন কর্মকর্তাসহ শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ৯:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৮