|

ময়মনসিংহে মেয়র প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ  জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ময়মনসিংহ পৌরসভার সহযোগিতায় মেয়র প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু হয়েছে।

 

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকাল থেকে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো: খলিলুর রহমান।

 

এসময় তিনি বলেন, ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে খেলে তৈরী হয়েছে অনেক কৃতি খেলোয়াড়। যারা আজ  আন্তর্জাতিক পর্যায়ে খেলে দেশের মুখ উজ্জল করেছে। তিনি আরো বলেন খেলাধুলা শুধু শরীর মনকে সুস্থ রাখেনা পাশাপাশি সুন্দর সমাজ গড়ার পরিবেশ তৈরী করে।

 

তাই চর্চার মাধ্যমে ভাল খেলোয়ার তৈরী করতে হবে। মেয়র প্রথম বিভাগ ক্রিকেট লীগ (২০১৭-১৮) উদ্যাপন কমিটির আহবায়ক অধ্যক্ষ গোলাম সারোয়ার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মো: ইকরামুল হক টিটু, অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সদস্য সচিব জেলা ক্রীড়া সংস্থা মোহাম্মদ মোহসীন উদ্দিন প্রমুখ।

 

এসময় মাঠ পরিচালনা কমিটির সদস্য এ কে এম মশিউর রহমান উজ্জল, মো: আনিসুর রহমান প্রিন্স, ইকবাল হোসেন জুয়েলসহ ক্রীড়া মোদি দর্শক উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন মীর নাদিম হোসেন রাজা এবং শফিকুল ইসলাম বাবু। খেলায় ২টি গ্রুপে ১৩টি টিম অংশ গ্রহণ করবে। উদ্বোধনী খেলা ষ্টেশন কোয়াটার এসি এবং নওমহল ক্রীড়া চক্র এর মধ্যে অনুষ্ঠিত হয়।

সর্বশেষ আপডেটঃ ৯:৩৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৮