|

জামালপুরে ১০ এসএসসি পরীক্ষার্থী আটক

লোক লোকান্তরঃ  জামালপুরে এসএসসির ১০ পরীক্ষার্থীকে কেন্দ্র থেকে বহিষ্কার করে পুলিশে দেয়া হয়েছে। আটককৃত শিক্ষার্থীরা হলেন- এনামুল হক শান্ত, তানভির আহমেদ, ইস্তিয়াক মাহমুদ নিলয়, নওসিশ দূর্যয়, সুনিল বাবু, ফয়সাল আহমেদ, মাহমুদুল হাসান ওয়াসি, মোবাখারুল ইসলাম, মোবারক আকন্দ, আনোয়ার হোসেন আবির ও তারিকুল ইসলাম।

 

জেলার দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

 

সূত্র জানায়, বুধবার এসএসসির ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষার প্রশ্ন বিতরণের কিছু সময় পরই এক পরীক্ষার্থী মোবাইলে প্রশ্নের ছবি তোলার সময় মোবাইলটি আটক করা হয়। ওই পরীক্ষার্থীর মোবাইলে দেখা যায়, সে অনলাইনে প্রশ্ন সংগ্রহ করেছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মোস্তফা ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার জানান, কেন্দ্রে মোবাইলে ছবি তোলা এবং অনলাইনে প্রশ্ন সংগ্রহ করার দায়ে ১০ শিক্ষার্থীকে বহিষ্কার করে কেন্দ্র সচিবকে মামলা দায়ের করার জন্য বলা হয়েছে।

 

দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আ. লতিফ জানান, কেন্দ্রে অনিয়ম করায় ১০ জন এসএসসি পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। কেন্দ্র সচিব রায়হানা আক্তার বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটককৃত পরীক্ষার্থীরা জিল বাংলা সুগার মিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। তাদের মোবাইলগুলো জব্দ করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১১:৪৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৮