|

অধিনায়কত্ব উপভোগ করছেন মাহমুদউল্লাহ রিয়াদ

লোক লোকান্তরঃ  শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করা মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়কত্ব উপভোগ করছেন। বুধবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নিজের অধিনায়কত্ব উপভোগ করার কথা জানান রিয়াদ।

 

রিয়াদের অধিনায়কত্বে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ড্র করেছে বাংলাদেশ। আগামীকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচ।

 

এব্যাপারে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘আলহামদুল্লিলাহ আমি সবসময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আমি চেষ্টা করি নিজের সেরা আউটপুটটা দিতে। এছাড়া সবসময় নিজের সতীর্থদেরকে উৎসাহ দিতে পছন্দ করি।’

 

তিনি আরও বলেন, ‘আমাদের দলে কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার আছে। তারা সবসমসয় দলে মূল ভুমিকা রাখে। তাদের সহযোগিতায় আমি আমার দায়িত্ব আনন্দের সাথে পালন করছি।’

 

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়েন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। চোটের কারণে ছিটকে যান টেস্ট স্কোয়াড থেকে। তার পরিবর্তে দশম টেস্ট ক্যাপ্টেন হিসাবে চট্টগ্রাম টেস্টে দায়িত্ব পালন করেছেন সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

 

ঢাকা টেস্টে দলে সাকিব আল হাসানের ফেরার কথা থাকলেও পুরোপুরি সুস্থ না হওয়ার কারণে ফিরতে পারেননি। তাই আগামীকালও মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে মাঠে নামবে বাংলাদেশ।

সর্বশেষ আপডেটঃ ২:৩৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৮