|

বার্সা’র বাংলাদেশি সমর্থকের সঙ্গে পিকে’র ডিনার

লোক লোকান্তরঃ  ইউরোপিয়ান ক্লাব ফুটবলে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার ঘোর সমর্থকের কমতি নেই বাংলাদেশে। পছন্দের টিমের প্রিয় খেলোয়াড়ের সঙ্গে সময় কাটাতে কার না মন চায়!  সেই তালিকায় এক সৌভাগ্যবান বাংলাদেশি বার্সা ভক্ত জেরার্ড পিকের পাশে বসে অসাধারন সময় কাটিয়েছেন।

 

ফেসবুকে ‘ফুটবল ফ্রিক’ গ্রুপ পেজে আপলোড করা ১৫ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, ডিনার টেবিলে বার্সার স্প্যানিশ তারকা সেন্টারব্যাক পিকের সঙ্গে এক বাংলাদেশি বার্সা সমর্থক। বাংলাদেশি এই যুবক থাকেন বার্সেলোনাতেই।

 

ভিডিওতে দু’জনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়। মুহূর্তটি ছিল উপভোগ্য। পিকে নাম উচ্চারণ করার পর তার কাছে আবার জিজ্ঞেস করেন। তবে নামটা স্পষ্ট বোঝা যায়নি। দু’জনই তখন হেসে ওঠেন।

 

পিকে বলে যান, সে বাংলাদেশ থেকে এসেছে। তাকে ইঙ্গিত করে বলেন, থাকে নিউইয়র্কে নাকি বার্সেলোনায়। নাম না জানা বাংলাদেশি বার্সা সমর্থকের জবাব বার্সেলোনা। পিকে যে মজা করছিলেন এবং বাংলাদেশি ভক্তের সঙ্গ বেশ উপভোগ করেন তা বোঝাই যাচ্ছিল। পরে দু’জনই ফের হাসিতে ফেটে পড়েন।

 

বার্সার পরবর্তী ম্যাচটা হবে চ্যালেঞ্জিং। কোপা দেল রের ফাইনাল নিশ্চিতের লড়াইটা ভ্যালেন্সিয়ার মাঠে। ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত সেমির প্রথম লেগে ১-০ গোলের জয় পায় কাতালানরা। এবার কাতালানদের সামনে টানা পাঁচবারের মতো ফাইনাল ও চতুর্থবারের মতো শিরোপা জেতার হাতছানি! বুধবার (৭ ফেব্রুয়ারি) হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত আড়াইটায়।

সর্বশেষ আপডেটঃ ২:১৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৮