|

নান্দাইলে আড়াই মাস পর অপহৃত শিশু উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ:ময়মনসিংহের নান্দাইলে অপহরণের প্রায় আড়াই মাস পর সালাহ উদ্দিন (১০) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে গাজীপুরের চৌরাস্তা শিমুলতলী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার দুপুরে শিশুটিকে আদালতে সোপর্দ করা হয়। এ ঘটনায় ইতোপূর্বে এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

 

উদ্ধার হওয়া সালাহ উদ্দিন উপজেলার বেতাগৈর ইউনিয়নের বেতাগৈর গ্রামের তফাজ্জল হোসেনের ছেলে। সে চরকামট খালী কওমি মাদ্রাসায় পড়ালেখা করতো।

 

কিন্তু গত ১০ অক্টোবর নিখোঁজ হয়। লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোথাও পায়নি। ওই অস্থায় ১০ ডিসেম্বর প্রতিবেশি হুমায়ুন মিয়াকে আসামি করে শিশুর বড় ভাই হারুন অর রশিদ থানায় অপহরণ মামলা করেন। ওই মামলায় হুমায়ুনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

 

পরে জানা যায়, শিশুটিকে হুমায়ুন ঢাকায় নিয়ে এক দোকানে কাজে দেয়। সেখান থেকেও শিশুটি হারিয়ে যায়। পরে গাজীপুর এলাকায় পুলিশ নিখোঁজের বিষয়টি নিয়ে প্রচারণা চালায়। ওই অবস্থায় সোমবার শিশুটির সন্ধান পায় পুলিশ।

 

পরে সোমবার রাতেই গাজীপুরের শিমুলতলী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসা হয়।

 

নান্দাইল মডেল থানার এসআই মো. ফিরোজ আহমদ জানান, প্রায় দুই মাস ১০ দিন আগে শিশুটি নিখোঁজ হয়। এঘটনায় অপহরণ মামলায় এক যুবক কারাগারে রয়েছে। শিশুটিকে উদ্ধার করে আদালতের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১০:২৬ অপরাহ্ণ | ডিসেম্বর ১৯, ২০১৭