|

ত্রিশালে যুব মহিলা লীগের কমী সমাবেশে মেয়র আনিছ নারী সমাজের উন্নয়ন বঙ্গবন্ধুর কন্যা বলেই সম্ভব হয়েছে

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল:মাতৃ ভাতা, শিক্ষা ভাতা, চিকিৎসা ভাতাসহ নারী সমাজের উন্নয়নে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মকান্ড বাংলাদেশে ইতিহাস হয়ে থাকবে।

 

নারী সমাজের ভাগ্য উন্নয়নের জন্য মহিলা বিষয়ক মন্ত্রনালয় ও অধিদপ্তরের মাধ্যমে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মাতৃ কালিন ছুটির ব্যবস্থা করেছে। এটি সম্ভব হয়েছে শুধুমাত্র বঙ্গবন্ধুর কন্যা প্রাধানমন্ত্রী শেখ হাসিনা হয়েছেন বলে।

 

কথাগুলো বলেছেন ত্রিশাল পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের সম্ভ্যাব্য মনোনয়ন প্রাত্যাশী আলহাজ্ব এ.বি.এম আনিছুজ্জামান।
সরকাররের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে মেয়র আনিছ আরো বলেন, নারীর অধিকার বাস্তবায়নে এ সরকার যুগপোযোগী পদক্ষেপ গ্রহণ করে তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

 

নারীদের অংশ গ্রহণে আজ দেশে জনপ্রতিনিধিসহ সরকারের উচ্চ পর্যায়ে বিভিন্ন প্রকারের দায়িত্ব পালন করে যাচ্ছেন। আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় রাখার জন্য ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ে তৃণমূল থেকে যুব মহিলা যুবলীগকে শক্তিশালী করার আহবান জানান।

 

তিনি মঙ্গলবার ত্রিশাল পৌরসভা অডিটরিয়ামে বাংলাদেশ যুব মহিলা লীগ ত্রিশাল উপজেলা শাখার কর্মী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন পৌরসভার মেয়র আলহাজ্ব এ.বি.এম আনিছুজ্জামান।

 

বাংলাদেশ যুব মহিলা লীগ জেলা শাখার সাধারন সম্পাদক মনিরা সুলতানা মনির সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক নাদিরা পারভীন, আইন বিষয়ক সম্পাদক এড. সোহানা জেসমিন, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফিয়া সুলতানা হ্যাপী, ত্রিশাল উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদাক হুমায়ুন কবীর আকন্দ,

 

উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন তালুকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল, সাধারন সম্পাদক মাহবুবুল আলম, জাতীয় শ্রমীকলীগ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আকাশ আহমেদ চঞ্চল, বাংলাদেশ ুব মহিলা লীগ ময়মনসিংহ মহানগর শাখার নেত্রী শারমিন লাকী, জেলা নেত্রী হুসনা আহমেদ রুনা,

 

বাংলাদেশ যুব মহিলা লীগ ত্রিশাল উপজেলা শাখার আহবায়ক শিরিন ইসলাম চায়না, যুগ্ম আহবায়ক হনুফা আক্তার রোজি প্রমূখ। সমাবেশ সঞ্চালনা করেন যুগ্ম আহবায়ক উম্মে সালমা সিদ্দীকি সালমা।

 

কর্মী সমাবেশ শেষে শিরিন ইসলাম চায়নাকে আহবায়ক করে উপজেলা যুব মহিলা লীগের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:১৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৭