|

ময়মনসিংহে ১১ আসন চায় জাপা

লোক লোকান্তর:জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি ময়মনসিংহের এগারটি আসন চায়। এ জন্য প্রতিটি আসন থেকে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে সকল পর্যায়ের নেতাকর্মীকে সংগঠিত হয়ে কাজ করতে হবে।

 

বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির ভাষণে একথা বলেন তিনি ।

 

ময়মনসিংহ টাউন হল অ্যাডভোকেট মাহমুদ আল নুর তারেক স্মৃতি অডিটরিয়ামে সম্মেলনে সভাপতিত্ব করেন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখরুল ইমাম এমপি।

 

রওশন এরশাদ আরো বলেন, জাতীয় পার্টির আমল ছিল দেশের স্বর্ণযুগ। তিনি বলেন, ময়মনসিংহ স্টেডিয়াম, শহীদ মিনারসহ যা কিছু উন্নয়ন হয়েছে জাতীয় পার্টির আমলে হয়েছে। আওয়ামী লীগ ও বিএনপি ষড়যন্ত্র না করলে আরো উন্নয়ন সম্ভব হতো।

 

তিনি আরো বলেন, ময়মনসিংহ বিভাগ, শিক্ষাবোর্ড করেছি। বিভাগকে পুরোপুরি বাস্তবায়নের সর্বাত্মক চেষ্টা করছি।সম্মেলনে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ সদর আসন থেকে বেগম রওশন এরশাদ নির্বাচন করবেন। তাকে বিজয়ী করতে সকলকেই দায়িত্ব নিতে হবে।

 

সম্মেলনে জাতীয় পার্টির হুইপ সেলিম উদ্দিন এমপি, কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান জহির উদ্দিন, নূর ই হাসনা লিলি চৌধুরী এমপি, রওশন আরা মান্নান এমপি, সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি, যুগ্ম-মহাসচিব গোলাম মো. রাজু, জাতীয় যুব সংহতির সাংগঠনিক সম্পাদক শাহাজাদা, হাজী হারুন অর রশিদ, আফজাল হোসেন হারুন, সাব্বির হোসেন বিল্লালসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতৃবৃন্দ ও ডেলিগেট কাউন্সিলর উপস্থিত ছিলেন।পরে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার আগামী দুই বছরের জন্য ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে বেগম রওশন এরশাদ এমপি, ফকরুল ইমাম এমপি, জাহাঙ্গীর আহমেদ ও আব্দুল আউয়াল সেলিমের নাম ঘোষণা করেন।

 

সভা পরিচালনা করেন, জাহাঙ্গীর আহমেদ ও আব্দুল আউয়াল সেলিম।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:২৫ অপরাহ্ণ | নভেম্বর ২৯, ২০১৭