|

বাকৃবি’তে ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে প্রতীক রাউত অমি

স্টাফ রিপোর্টারঃ  এক বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের ২১১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। পূর্ণাঙ্গ কমিটিতে কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে রয়েছেন প্রতীক রাউত অমি।

 

বৃহস্পতিবার বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

 

প্রতীক রাউত অমি ময়মনসিংহ জিলা স্কুলে মাধ্যমিক ও আনন্দ মোহন কলেজে উচ্চ মাধ্যমিক শেষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং এর আগের কমিটিতে তিনি শহীদ শামসুল হক হল এর সিনিয়র জয়েন্ট সেক্রেটারি হিসেবে দায়িত্বরত ছিলেন।

 

প্রতীক রাউত অমি বলেন, ‘বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় পূর্নাঙ্গ কমিটিতে কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে স্থান দেয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ভাইকে ধন্যবাদ। সাধ্যের সবটুকু দিয়ে যেন সেই ভরসা রক্ষা যেন করতে পারি তার জন্য সবার কাছে সহযোগিতা এবং দোয়া চাই ।’

 

 

এর আগে ২০১৬ সালের ১৭ নভেম্বর সবুজ কাজীকে সভাপতি ও মিয়া মোহাম্মদ রুবেলকে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদি ৮ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:২৬ অপরাহ্ণ | নভেম্বর ২৫, ২০১৭