|

জনগণের রায়ে আবারও সরকার গঠন করবে আওয়ামী লীগ

লোক লোকান্তর: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আবারও জনগণের রায়ে সরকার গঠন করবে আওয়ামী লীগ।

 

২৪ নুভেম্বর দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর দল শেখ হাসিনার নেতৃত্বে আবারো জনগণের রায় নিয়ে সরকার গঠন করবে। ২০২১ সালে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ আর ২০৪১ সালে হবে বিশ্বের একটি উন্নত দেশ।

 

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই ২০১৯ সালের সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং স্বাধীন নির্বাচন কমিশনই ওই নির্বাচন সম্পন্ন করবে।’

 

তিনি আরও বলেন, সংবিধান পরিবর্তন করার প্রশ্নই উঠে না। এতিমের টাকা আত্মসাৎ করায় মামলা হয়েছে। বিশ্ববাসী আজ জেনে গেছে খালেদা জিয়ার পরিবার একটি দুর্নীতিগ্রস্ত পরিবার।

 

তিনি ব্যারিস্টার মওদুদ সম্পর্কে বলেন, ১৯৭৫ সালে তিনি জিয়াউর রহমানের দলে যান। জিয়াকে ডুবিয়ে পরে এরশাদের দলে যোগ দেন। এরশাদ যখন ডুবলেন তখন আবার খালেদা জিয়ার দলে গেলেন এবং তাকেও ডুবালেন। এই হলো তার চরিত্র। তিনি বিধবা মহিলার বাড়ি আত্মসাৎ করেছিলেন। আইন তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

 

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো.জহিরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কসবা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, আওয়ামী লীগ যুগ্ন আহ্বায়ক এমজি হাক্কানী, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, ছাত্রলীগ সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৩৬ অপরাহ্ণ | নভেম্বর ২৪, ২০১৭