|

ময়মনসিংহে চুরির অপবাদে পিইসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

লোক লোকান্তর: ময়মনসিংহের গৌরীপুরে চলতি পিইসি পরীক্ষার্থীকে সুপারি চুরির অপবাদ দিয়ে বেদম পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে একই গ্রামের আবুল কাশেম ও তার দুই ছেলের বিরুদ্ধে। আহত শিশুর নাম খায়রুল ইসলাম।

 

সে স্থানীয় নওপাই আনন্দ স্কুল থেকে পিইসি পরীক্ষায় অংশ নিচ্ছে।বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় শিশুটির মা আয়েশা খাতুন গৌরিপুর থানায় অভিযোগ করেন।

 

জানা গেছে, শিশু খায়রুল গত চার বছর ধরে তাদের গ্রামের আব্দুল হেলিম মাস্টারের বাড়িতে কাজ করার পাশাপাশি লেখাপড়া চালিয়ে আসছিল। সম্প্রতি প্রতিবেশী আবুল কাশেম এবং তার দুই পুত্র মিলন মিয়া ও সুজন মিয়া শিশু খায়রুলকে ওই বাড়ি থেকে বিতাড়িত করতে মারধরসহ নানা ষড়যন্ত্র করে আসছিল।

 

ঘটনার দিন সকালে তার মালিকের ফিশারির কাজ শেষে বাড়ি ফেরার পথে পুকুরপাড়ে ওই তিনজন তাকে আটক করে। এসময় খায়রুলকে গলায় গামছা পেঁচিয়ে লাঠি দিয়ে বেধড়কভাবে পিটিয়ে আহত করা হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে ভর্তি করে।

 

আহত শিশুর মা জানান, তার পুত্রকে চুরির অপবাদ দিয়ে মারধর করা হয়েছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

 

এ ব্যাপারে অভিযুক্ত সুজন মিয়া জানান, তাদের গাছ থেকে সুপারি চুরি করে নেয়ার সময় খায়রুলকে হাতেনাতে ধরে স্থানীয় লোকজন তাকে চড়-থাপ্পর দিয়েছিল। বেদম প্রহারের বিষয়টি ঠিক নয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:০৭ অপরাহ্ণ | নভেম্বর ২৪, ২০১৭