|

ফুলবাড়ীয়ায় তথ্যমন্ত্রীর আগমনে ব্যাপক প্রস্তুতি চলছে

মো: আব্দুস ছাত্তার, ফুলবাড়ীয়া : গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি ফুলবাড়িয়ায় আসছেন।

 

তাঁর আগমনকে কেন্দ্র করে ব্যাপক লোক সমাগমের লক্ষ্যে তাঁর দল জাসদ ওয়ার্ড কমিটি গঠন, কর্মী সমাবেশ, পথসভাসহ বিভিন্ন মাধ্যমে ব্যাপক প্রচারে মাঠে নেমেছেন।

 

সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে রক্তব্য রাখছেন আগামী সংসদ নির্বাচনে ময়মনসিংহ- ৬ ফুলবাড়ীয়া আসনের মহাজোটের মনোনয়ন প্রত্যাশী, ময়মনসিংহ মহানগর জাসদ সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। তাঁর বহরে থাকছেন উপজেলা ও পৌর জাসদ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

 

উপজেলা জাসদ সভাপতি মোঃ আব্দুর রহমান সরকার, পৌর জাসদ সভাপতি সাংবাদিক মো: শামসুল আলম খান, উপজেলা জাসদ সহ সভাপতি শরিয়তুল্লাহ মাস্টার, সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল মাস্টার, আয়ুব আলী সরকার, ফজলুল হক মস্টার, সাইদুল ইসলাম বিএসসি, নুর মোহাম্মাদ নুরু মেম্বার প্রমুখ।

 

২২ নভেম্বর বুধবার দুপুর ১২টায় ফুলবাড়ীয়া কলেজ (অনার্স কলেজ) মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষন দেবার কথা রয়েছে তাঁর।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:১৩ পূর্বাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৭