|

ময়মনসিংহের ত্রিশালে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষককে পিটিয়ে আহত

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের ত্রিশালে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরীক্ষার হল থেকে বাড়ী ফেরার পথে এক শিক্ষককে পিটিয়ে আহত করেছে ইভটিজিররা। এঘটনায় আহত শিক্ষক ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 

আহত শিক্ষককের নাম আবুল মুনসুর। তিনি বালিপাড়া ইউনিয়নের বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিদুল আলম জানান, আমাদের বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষার হলে আসা যাওয়ার সময় বেশ কয়েকজন ছেলে বিদ্যালয়ের মেয়েদেরকে উত্তক্ত করতো।

 

মঙ্গলবার বিষয়টি আবুল মনসুর স্যারের নজরে পড়লে তিনি তাদেরকে বুঝানোর বিরক্ত করতে মানা করেন। পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে ত্রিশাল-বালিপাড়া সড়কে বীররামপুর কলোষ্টরের কাছে তাদের বহণকারী গাড়িটি পৌছলে গতিরোধ করে স্যারকে মারধর করে। পরে সহকর্মীরা উনাকে উদ্ধার করে ত্রিশাল হাসপাতালে ভর্তি করে।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশরাফ উদ্দিন জানান, আমি বিষয়টি শুনার পরই হাসপাতালে গিয়েছি। আমরা বিষয়টি ইউএনও সাহেবকে জানিয়েছি।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জানান, আহত শিক্ষকের চিকিৎসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে। ত্রিশাল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।উপজেলা নির্বাহী অফিসার আবুজাফর রিপন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, দ্রুত হামলাকারীদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:৪৬ অপরাহ্ণ | নভেম্বর ১৪, ২০১৭