|

শেখ হাসিনার অধীনে নির্বাচন হতে দেবে না বিএনপি

লোক লোকান্তর: শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবে না, এমনকি নির্বাচন করতেও দেওয়া হবে না বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

১৪ নভেম্বর মঙ্গলবার কুড়িগ্রাম শহরের সরদারপাড়ায় নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন রুহুল কবির রিজভী।আগামী নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে রিজভী বলেন, ‘আমরা নির্বাচনে যাব, তবে নির্দলীয় সরকারের অধীনে। শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবেও না, নির্বাচন করতেও দিবে না।’

 

এর অন্যথা হলে দেশের জনগণকে নিয়ে তা প্রতিহত করা হবে বলে মন্তব্য করেন তিনি। বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না দাবি করে রুহুল কবির রিজভী বলেন, তার (শেখ হাসিনা) আমলে নির্বাচন মানেই শেখ হাসিনা নির্বাচন। রাত ৩টার সময় ব্যালট বাক্স পূরণ হয়ে যাবে। আর বিরোধী প্রার্থীরা মনোনয়ন জমা দিতে পারবে না।

 

ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে নির্বাহী বিভাগ ও তার প্রধান ক্ষুব্ধ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘ক্রুদ্ধ হয়ে তখন থেকেই বিচার বিভাগের ওপর গুন্ডামি শুরু করেছে। দেশের গণতন্ত্রের নূন্যতম অস্তিত্বটুকুকেও নিশ্চিহ্ন করা হয়েছে।’

 

তিনি আরও বলেন, ‘প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে প্রথমে জোর করে ছুটি নিতে এবং পরে পদত্যাগে বাধ্য করা হয়।’সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি মোস্তাফিজার রহমান ও শফিকুল ইসলাম বেবু, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু সহ দলের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:২১ অপরাহ্ণ | নভেম্বর ১৪, ২০১৭