|

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাস খাদে পড়ে আহত ১৪

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ১৪ জন আহত হয়েছেন।

 

রোববার ভোরে ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ি সড়কের সৈয়দভাকুরি এলাকায় ওই দূর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়।

 

উপজেলার আঠারবাড়ি থেকে ঢাকাগামী নাবিহা পরিবহনের একটি যাত্রীবাহি বাস আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ সড়কের সৈয়দভাকুরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ওই সময় বাসে থাকা চালক সহ বেশ কয়েকজন যাত্রী আহত হয়, এর মধ্যে ১৪ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

 

খবর পেয়ে আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন- সুবেদ আলী, ফারুখ মিয়া, অনুপা আক্তার, শাকিল আহমেদ, মামুন মিয়া, মিন্টু সরকার, নজরুল ইসলাম, হায়দার কবীর, সাইদুল ইসলাম, চালক সহকারী (হেলপার) কাঞ্চন মিয়া,

 

আবদুল হালিম, মাইদুল ইসলাম, রহিমা খাতুন, খেকুল রবি দাস প্রমুখ। এদের মধ্যে আশংখাজনক অবস্থায় সুবেদ আলী, মাইদুল ইসলাম, মিন্টু সরকার, রহিমা খাতুন, নজরুল ইসলাম ও কাঞ্চন মিয়াকে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কয়েকজন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১১:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৭