|

সমর্থককে লাথি মারার খেসারত

লোক লোকান্তর: প্যাট্রিস এভরা নিষিদ্ধ হবেন সেটা প্রায় নিশ্চিত ছিল। তবে সংশয় ছিল কতদিনের জন্য? শেষ পর্যন্ত ভক্তকে লাথি মারার অভিযোগে অলিম্পিক মার্শেইর ফরাসি ডিফেন্ডার প্যাট্রিস এভরাকে পুরো মৌসুমের জন্যই নিষিদ্ধ করেছে উয়েফা।

 

শনিবার ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা উয়েফা এভরাকে ২০১৮ সালের জুন পর্যন্ত নিষিদ্ধ ঘোষণা করে। সেইসঙ্গে জরিমানাও করা হয় তাকে। এর ফলে, পুরো মৌসুমটাই শেষ হয়ে গেল সাবেক ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ফুটবলারের।

 

ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেকে গত জানুয়ারিতে মার্শেইতে যোগ দিয়েছিলেন এভরা। কিন্তু নতুন শুরুর কিছুদিন পার হতে না হতেই সমর্থকের সঙ্গে খারাপ আচরণের দায়ে চরম মূল্য দিতে হলো তাকে।

 

ঘটনাটা চলতি মাসের দুই তারিখের। ইউরোপা লিগে ভিটোরিয়া গুইমারেসের বিপক্ষে ম্যাচে এভরা ছিলেন বদলি খেলোয়াড়। ম্যাচের আধঘণ্টা আগে খেলোয়াড়রা যখন মাঠে নামার প্রস্তুতি নিচ্ছিলেন সমর্থকরা তখন গ্যালারি থেকে চিৎকার শুরু করে।

 

এসময় তাদের সঙ্গে কথা বলতে যান এভরা। কিন্তু ভক্তদের চিৎকারে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। এর ফলে এক পর্যায়ে আচমকা একজনকে লাথি মেরে বসেন তিনি।

 

এদিকে, নিষেধাজ্ঞার সাথে সাথেই ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন এভরা। তাকে ছাড়তে রাজি হয়েছে মার্শেই। ক্লাবটির ওয়েবসাইটে ঠিক এমনটাই জানানো হয়েছে।

 

সূত্র: বিবিসি

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:৩৫ পূর্বাহ্ণ | নভেম্বর ১২, ২০১৭