|

ময়মনসিংহ ২ টি ঔষধ তৈরীর প্রতিষ্ঠানকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত

লোক লোকান্তর:র‌্যাব-১৪, ব্যাটালিয়ন সদর গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পায় যে, ময়মনসিংহ শহরের কাছিঝুলি এলাকায় কতিপয় ঔষধ তৈরীকারক প্রতিষ্ঠান দীর্ঘদিন যাবত ভেজাল ঔষধ তৈরী ও বাজারজাত করে আসছে।

 

উক্ত সংবাদের ভিত্তিতে আজ র‌্যাব-১৪, ব্যাটালিয়ন সদর, ময়মনসিহের একটি আভিযানিক দল ব্যাটালিয়ন সদরের  অফিসার এএসপি গৌতম দেব এর নেতৃত্বে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন ইটাখোলা রোড কাচিঝুলি এলাকা হতে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমডি শামসুল আরিফীন এবং ঔষুধ তত্ত্বাবধায়ক মোঃ সাখাওয়াত হোসেন রাজু আকন্দসহ মোবাইল কোর্ট পরিচালনা করে,

 

মেসার্স এপি ফার্মা’র স্বত্বাধিকারী মোঃ আনিসুজ্জামান দুলাল, পিতা মৃত জালাল উদ্দিনকে ভেজাল ঔষধ মজুদ রাখার দায়ে ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ১৮(সি) ধারা মূলে ৮০,০০০/- টাকা

 

এবং একে, কেমিক্যাল এন্ড ফুডে’র স্বত্ত্বাধিকারী আসিফ হোসেন খান, পিতা- বুলবুল আহমেদ, সাং ২২/গ, ইটােেখালা রোড, কাচিঝুলি, ময়মনসিংহ’কে একই ধারা মূলে ৫,০০০/- টাকা জরিমানাসহ সর্বমোট ৮৫,০০০/- টাকা জরিমানা করা হয় ।

উদ্ধারকৃত গরু মোটাতাজাকরণ ঔষুধ ও ভেজাল মধুর মূল্য আনুমানিক ৮,০০,০০০/- টাকা। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমডি শামসুল আরিফীন এবং ঔষুধ তত্ত্বাবধায়ক মোঃ সাখাওয়াত হোসেন রাজু আকন্দ এর উপস্থিতিতে ধ্বংস করা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৪২ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৭