|

সোহরাওয়ার্দীতে সমা‌বে‌শের অনুম‌তি দেবে সরকার, আশা রিজভীর

লোক লোকান্তর: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যা‌নে সমা‌বে‌শের অনুম‌তির আশা ক‌রে ‌বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী আহ‌মেদ ব‌লে‌ছেন, সরকা‌রের শুভ বু‌দ্ধির উদয় হলে এই সমা‌বে‌শের অনুম‌তি দেবে।

 

র‌বিবার বেলা সা‌ড়ে ১১টায় রাজধানীর নয়াপল্ট‌নে বিএন‌পির কেন্দ্রীয় কার্যাল‌য়ে সংবাদ স‌ম্মেল‌নে রিজভী এ কথা বলেন।

 

সমা‌বে‌শের অনুম‌তি মিল‌বে কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রিজভী ব‌লেন, এখনও ‌তো সময় তো শেষ হ‌য়ে যায়‌নি, সময় আ‌ছে। শেষ সময় পর্যন্ত আমরা দেখ‌বো, আশা ক‌রি সরকা‌রের শুভ বু‌দ্ধির উদয় হবে এবং তারা এই সমা‌বে‌শের অনুম‌তি দেবে।

 

রিজভী ব‌লেন, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৭ নভেম্বর সকাল ১০টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ ও ফাতেহা পাঠ করবেন।

 

আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আগামী ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে বিএনপি। সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ ও গণপূর্ত কর্তৃপক্ষকে ইতোমধ্যে চিঠি দেয়া হয়েছে।

 

রিজভী বলেন, সমাবেশকে কেন্দ্র করে বিএনপিসহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো ইতোমধ্যে ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল সুশৃঙ্খল ও সাফল্যমন্ডিত সমাবেশ করবে আগামী ৮ নভেম্বর।

 

সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল, বিএন‌পি নেতা মীর সরাফত আলী সপু প্রমুখ

সর্বশেষ আপডেটঃ ৩:২৩ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৭