|

ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা

লোক লোকান্তরঃ  কক্সবাজারে যাওয়ার সময় ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর পৌঁছালে, হামলার ঘটনা ঘটে। সাংবাদিকদের গাড়িসহ কমপক্ষে ১৫ থেকে ২০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

 

শনিবার বিকাল পৌনে ৫টার দিকে মোহাম্মদ আলী বাজারে এ ঘটনা ঘটে। এ সময় প্রায় ৪০ থেকে ৫০ জন দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে গাড়িবহরে হামলা চালায়।

 

গাড়িবহরে অবস্থানরতরা জানান, বিএনপি চেয়ারপারসনের গাড়িবহর ফেনীর ফতেপুর রেলক্রসিং অতিক্রম করার পরপরই অতর্কিতে হামলা চালানো হয়। এ সময় বেশ কিছু গাড়ির কাচ ভেঙে ফেলা হয়।

 

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, দুর্বৃত্তরা ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে হামলা চালায় বলে অভিযোগ করেছেন। তাদের কারও কারও হাতে আগ্নেয়াস্ত্রও দেখা গেছে।

 

খালেদা জিয়ার গাড়িবহরের সঙ্গে থাকা সাংবাদিকদের গাড়িতেও হামলা চালানো হয়। এ সময় ডিবিসি, একাত্তর, বৈশাখী, চ্যানেল আইসহ বিভিন্ন সংবাদমাধ্যমের গাড়ি ভাঙচুর করা হয়। এই হামলায় বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন।

 

একাত্তর টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক শফিক আহমেদ বলেন, ‘অতর্কিতে ৪০ থেকে ৫০ জন ছেলে লাঠিসোঁটা নিয়ে গাড়ির ওপর হামলা চালায়। আমাদের চ্যানেলের ক্যামেরাও ভেঙে ফেলা হয়েছে।’

ছবিঃ সংগৃহীত

 

সর্বশেষ আপডেটঃ ৭:১৪ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৭