|

খাদ্য মন্ত্রণালয়ে চাকরি

লোক লোকান্তর: খাদ্য মন্ত্রণালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মন্ত্রণালয়ের ছয়টি পদে ২৮ জনকে নিয়োগ দেয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। পদগুলোতে ২৮ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।

 

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ছয়জনকে নিয়োগ দেয়া হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

 

কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেয়া হবে পাঁচজনকে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। বিজ্ঞান বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার বেশি দেয়া হবে। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

 

ড্রাফটসম্যান পদে একজনকে নিয়োগ দেয়া হবে। যেকোনো স্বীকৃত পলিটিক্যাল ইনস্টিটিউট থেকে পুরকৌশল বিষয়ে ডিপ্লোমা অথবা এইচএসসি পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

 

ক্যাশিয়ার পদে একজনকে নিয়োগ দেয়া হবে। অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

 

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে দুজনকে নিয়োগ দেয়া হবে। যেকোনো স্বীকৃত বোর্ড উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় পাস করতে হবে। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

 

অফিস সহায়ক পদে ১৩ জনকে নিয়োগ দেয়া হবে। যেকোনো স্বীকৃত বোর্ড মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় পাস করতে হবে। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

 

পদগুলোতে আগ্রহী প্রার্থীরা http://mofood.teletalk.com.bd/ ঠিকানায় গিয়ে আবেদনপত্র পূরণ করে আগামী ২৯.১০.২০১৭ তারিখ থেকে ২৮.১১.২০১৭ তারিখের মধ্যে জমা দিতে হবে।

সর্বশেষ আপডেটঃ ১২:২০ অপরাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৭